নরসিংদীতে ডিবি পরিচয়ে তেল ভর্তি ট্রাক ডাকাতি, গ্রেপ্তার ৭

নরসিংদীর শিবপুরে ডিবি পরিচয়ে তেল ভর্তি ট্রাক ডাকাতির ঘটনায় ৭জনকে গ্রেপ্তার ও ২১ লাখ টাকা মুল্যের ৭৫ ড্রাম সয়াবিন তেল, নগদ টাকা, অন্যান্য মালামাল উদ্ধার করা হয়েছে। সোমবার (২১ মার্চ) বিকেলে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান 
গ্রেপ্তারকৃতরা হলো- নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার সোনাব এলাকার মো. নাদিম হোসেন আনিছ (২৯), রূপসী এলাকার মো. তোহা মীর শাওন (৩৮), নরসিংদীর মাধবদী থানার ছোট গদাইরচর এলাকার মো. অন্তর (২৮), আলগী কান্দাপাড়া এলাকার মো. আল আমিন (২৫), নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার পশ্চিম কেওঢালা এলাকার মো. মামুন (২৯), হবিগঞ্জ জেলার সৈয়দপুর এলাকার মো. সোহেল মিয়া (৩৫) ও ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার মালিহাটা এলাকার মো. ইলিয়াছ (২৩)।
এসময় লুট হওয়া ৭৫ ড্রাম সয়াবিন তেল, হ্যান্ডকাপ, ডিবি লেখা পোশাক, লেজার লাইট, হাতুরি, পুলিশ ক্যাপ,  ওয়াকিটকি, ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ গাড়ী, লুণ্ঠিত মালামাল বিক্রির নগদ ২ লাখ টাকা জব্দ করা হয়।
সংবাদ সম্মেলনে জানানো হয়, গতকাল রোববার নরসিংদী ও নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতিতে জড়িত ৭ জনকে গ্রেপ্তার করা হয়।
আরও জানানো হয়, গত ১৫ মার্চ রাতে নারায়ণগঞ্জের রূপসী এলাকার একটি তেল কারখানা থেকে ৭৫ ড্রাম সয়াবিন তেল ভর্তি করে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এর উদ্দেশ্যে যাচ্ছিল একটি ট্রাক। রাত ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুরের ঘাসিরদিয়া পুকুরপার এলাকায় পৌঁছালে একটি প্রাইভেটকার পেছন দিক হতে সামনে গিয়ে পুলিশি সংকেত দিয়ে ট্রাকের গতিরোধ করে। এসময় ৭-৮ জন ব্যক্তি ট্রাকচালক ও তার সহকারীকে ডিবি পরিচয় দেয়। পরে চালক ও তার সহকারীকে ট্রাকে অবৈধ মালামাল আছে বলে নামিয়ে হ্যান্ডকাপ পরায়।
এক পর্যায়ে চালক ও সহকারীসহ তেল ভর্তি ট্রাক নিয়ে পালিয়ে যায়। যাবার পথে মাধবদী থানার ডাঙ্গা সড়কের পাশের একটি ইটভাটার সামনে হ্যান্ডকাপ খোলে গামছা দিয়ে হাত ও চোখ বেঁধে চালক ও সহকারীকে ফেলে রেখে ট্রাক নিয়ে পালিয়ে যায় ডিবি পরিচয় দেয়া ডাকাতেরা।
এ ঘটনায় তেল মালিক বিমল পাল গত ১৭ মার্চ শিবপুর থানায় মামলা করেন। পরে পুলিশ তদন্ত করে তথ্যপ্রযুক্তির সহায়তায় ডাকাতিতে জড়িত ৭ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার হওয়াদের মধ্যে ৪ জনের বিরুদ্ধে নরসিংদী, নারায়ণগঞ্জসহ বিভিন্ন থানায় ডাকাতি ও বিভিন্ন অপরাধে মোট ২৪টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
শেয়ার করুন:

Recommended For You