লক্ষ্মীপুরে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা অনিক আটক

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে অস্ত্রসহ আব্দুর রহমান প্রকাশ অনিক রহমান (৩০) নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব)-১১ এর টিম। সোমবার (২৫ মার্চ) দুপুরে তাকে চন্দ্রগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। আটক ছাত্রলীগ নেতা অনিক রহমান চন্দ্রগঞ্জ থানাধীন পশ্চিম লতিফপুর গ্রামের ছৈয়াল বাড়ির আব্দুল হকের ছেলে। সে কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের বিবিএর ছাত্র ও কলেজ ছাত্রলীগের সভাপতি প্রার্থী। সে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর অনুসারী বলে জানা গেছে।
এর আগে রাত দেড়টার সময়ে সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন চন্দ্রগঞ্জ বাজারের ১নং পোল এলাকা থেকে একটি এলজিসহ (লাইট গান) তাকে আটক করে বলে জানিয়েছে র‌্যাব। বিষয়টি নিশ্চিত করেছেন চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক।
এ ব্যাপারে র‌্যাবের নায়েক সুবেদার মিরাজ আলী ভূঁইয়া বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা রুজু করেছে। তার বিরুদ্ধে আব্দুর রহমান অনিকের নামে একটি হত্যা মামলাসহ একাধিক মামলা বিচারাধীন রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
নাম প্রকাশ না করার শর্তে চন্দ্রগঞ্জ বাজারের একাধিক ব্যবসায়ী জানান, অনিক রহমান বাজারের ব্যবসায়ীদের থেকে জোর করে চাঁদা আদায় করতো। কোনো ব্যবসায়ী চাঁদা দিতে অস্বীকার করলে তাকে নানাভাবে লাঞ্ছিত করত।
শেয়ার করুন:

Recommended For You