ভৈরবে নৌকা ডুবি : পুলিশ কনস্টেবলসহ দুই জনের মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে বাল্কহেডের ধাক্কায় নৌকাডুবির ঘটনার চতুর্থ দিনে নিখোঁজ পুলিশ কনস্টেবলসহ দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে উদ্ধার হয়েছে মোট সাতজনের মরদেহ। 

সোমবার (২৫ মার্চ) সকালে মেঘনা নদীর পলতাকান্দা এলাকা ও লালপুর এলাকার ঘাট থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেন ভৈরব নৌ-পুলিশ ইনচার্জ মো.মনিরুল ইসলাম। উদ্ধার হওয়া নিহত পুলিশ কনস্টেবেলের নাম সোহেল রানা। তিনি ভৈরব হাইওয়ে থানায় কর্তব্যরত ছিলেন। উদ্ধার হওয়া অপরজন হলেন বেলন দে।

এর আগে, রবিবার (২৪ মার্চ) ফায়ার সার্ভিস ও বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিওটিএ) ডুবুরি দল তৃতীয় দিনের মতো নিখোঁজ ছয়জনের সন্ধানে উদ্ধার অভিযানে নামে। এক পর্যায়ে মেঘনার তীরবর্তী কালিপুর এলাকা ও রেলসেতু এলাকা থেকে তিনটি মরদেহ উদ্ধার করে।

উল্লেখ্য, শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে মেঘনা নদীর রেলসেতু এলাকা থেকে নৌকা নিয়ে ভ্রমণে বের হন ১৬ জন যাত্রী। কিছুদূর যেতেই এক যাত্রীর অনুরোধে মাঝি হাল ছেড়ে ছবি তুলতে গেলে বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী বাল্কহেড নৌকাকে ধাক্কা দিলে সঙ্গে সঙ্গেই নৌকাটি ডুবে যায়। এসময় কয়েকজন সাঁতরে তীরে ওঠেন। পরে খবর পেয়ে নৌপুলিশ ও ফায়ার সার্ভিসের স্পিড বোটে এসে এক নারীর মরদেহসহ আটজনকে উদ্ধার করা হয়।

শেয়ার করুন:

Recommended For You