একশোর আগেই অলআউট বাংলাদেশ

অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতেও ব্যাটিংয়ে ভরাডুবি উপহার দিয়েছে বাংলাদেশের মেয়েরা।অস্ট্রেলিয়া মেয়েদের ঘূর্ণি তিন অঙ্কের ঘর স্পর্শ করতে পারেনি বাংলার মেয়েরা। মাত্র ৯৭ রানে অলআউট হয়েছে নিগার সুলতানা জ্যোতির দল।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

রোববার (২৪ মার্চ) মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নামে বাংলাদেশ। ইনিংসের শুরু থেকেই উইকেট হারাতে থাকে টাইগ্রেসরা। টপ অর্ডারের প্রথম চার ব্যাটারের কেউ দুই অঙ্কের দেখা পাননি। প্রথম চার ব্যাটারের সবাই আউট হন এক অঙ্কের ঘরে। সর্বোচ্চ ২২ রান এসেছে নয়ে নামা নাহিদা আক্তারের ব্যাট থেকে। ৪৭ বলে ৩ চারের সাহায্যে এই রান করে দলের শেষ ব্যাটার হিসেবে আউট হন তিনি। এছাড়া ফাহিমা খাতুন ১১ ও রিতু মনি করেন ১০ রান।

আরও পড়ুন তাইজুলের লড়াইয়ের পরও দুইশ’র আগেই শেষ টাইগাররা

বাংলাদেশের ব্যাটিংয়ে ধস নামানোর কারিগর সোফি মলিনেক্স। আড়াই বছর পর ওয়ানডেতে ফেরার মঞ্চটা দারুণভাবে রাঙালেন এই বাঁহাতি স্পিনার। টানা ১০ ওভারে ৫ মেডেনসহ স্রেফ ১০ রান দিয়ে ৩ উইকেট শিকার করেন তিনি। এছাড়া দুটি করে উইকেট নেন অ্যাশলি গার্ডনার, অ্যালানা কিং ও জর্জিয়া ওয়েরহ্যাম।

দলীয় ৬১ রানে ৮ উইকেট হারায় বাংলাদেশ। ফাহিমা খাতুন ১৯ বলে ১১ ও রিতু মনি ২৪ বলে ১০ রান করেন। শেষ জুটিতে নাহিদার সঙ্গী হন মারুফা, দুজনে ২০ রানের জুটি গড়েন। শেষমেশ ৯৭ রানেই গুটিয়ে যায় বাংলাদেশ।

শেয়ার করুন:

Recommended For You