কুড়িগ্রামে ২ টাকার ইফতারের বাজার

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় চরাঞ্চলের নিম্ন আয়ের মানুষের মাঝে মাত্র দু’ টাকায় ইফতার বিক্রি করেছে একটি স্বেচ্ছাসেবী সংগঠন “ফাইট আনটিল লাইট”(ফুল)।

শুক্রবার (২২ মার্চ) বিকালে ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের চরাঞ্চলের নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার বিক্রির মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। উপজেলার বিভিন্ন ইউনিয়নে পর্যায়ক্রমে এই দু’টাকার ইফতারের বাজারের কার্যক্রম চালানো হবে বলে সংগঠনটির নির্বাহী পরিচালক জানান।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

উদ্বোধনী দিনে ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের প্রায় দেড় শতাধিক নিম্ন আয়ের মানুষের মধ্যে ইফতারের প্যাকেট বিক্রি করা হয়। দু’ টাকার ইফতার নিতে আসা রহিমা বেগম জানান, হামরা চর বড়লইয়ের মানুষ, পানি মুখে দিয়া ইফতারি করি। আইজ দু’টাকার ইফতারির বাজার করিয়া মনটা খুশিতে ভরে গেইল।

আরও পড়ুন বর্ণাঢ্য আয়োজনে গাড়াগঞ্জ ফাউন্ডেশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সংগঠনের নির্বাহী পরিচালক আব্দুল কাদের বলেন, ‘দীর্ঘদিন থেকে ফাইট আনটিল লাইট(ফুল) সংগঠন গরীব মানুষের জন্য বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে। আমরা ত্রাণ প্রথা থেকে মানুষকে বেড়িয়ে এসে সম্মানের সাথে বাঁচবার জন্য দু’টাকা করে নিচ্ছি। এছাড়াও আমাদের সংগঠন থেকে নাগেশ্বরী উপজেলা, ফুলবাড়ী উপজেলা, রাজারহাট উপজেলায় গরীব ও অসহায় মানুষদের মাঝে ফ্রি চিকিৎসা সেবা দিয়ে আসছে।

শেয়ার করুন:

Recommended For You