ঠাকুরগাঁওয়ে ১২০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

ঠাকুরগাঁয়ে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ রমজান আলী নামে এক কুখ্যাত মাদক ব্যবসায়ী কে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে জেলা গোয়েন্দা বিভাগ (ডিবি পুলিশ)। 

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন   

বৃহস্পতিবার (২১ মার্চ) দিবাগত রাতে ঠাকুরগায়ের পীরগঞ্জ থানাধীন ১০ নং জাবরহাট ইউনিয়নের সেতারা পাড়া গ্রামে অভিযান পরিচালনা করে ১২০ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন সবাইকে যা লাগাতে দেয় না স্বস্তিকা

শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় সত্যতা নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখার ইন্সপেক্টর সাইফুল ইসলাম। গ্রেপ্তারকৃত মাদক কারবারি রমজান আলী(২০) ওই গ্রামের মো. বাবুল ইসলামের ছেলে। জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠকের নির্দেশনায় ডিবি পুলিশের ইন্সপেক্টর সাইফুল ইসলামের নেতৃত্বে এর অভিযান পরিচালনা করা হয় বলে জানায় জেলা গোয়েন্দা শাখা।

আরও পড়ুন বিদেশী পিস্তলসহ আটক ১ অস্ত্র কারবারী

এছাড়াও এ ঘটনায় গ্রেপ্তার মাকব্যবসায়ীর বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় ডিবি পুলিশ। ডিবি পুলিশের ইন্সপেক্টর ও মামলার বাদি পুষ্পরঞ্জন দেবনাথ জানান, দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে মাদক কারবারি রমজান ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্যের ব্যবসা করে আসছিল। প্রশাসন জানতে পেরে তাকে ধরতে জোড়ালো অভিযান পরিচালনা করে, অবশেষে গতকাল রাতে ১২০ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করা সম্ভব হয়। পরে তাকে আটক দেখিয়ে পীরগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা আদায় করা হয়েছে।

শেয়ার করুন:

Recommended For You