ছিনতাইকৃত চার লাখ টাকা উদ্ধারসহ গ্রেফতার ৪

কিশোরগঞ্জের ভৈরবে ছিনতাইকৃত ৪লাখ টাকা উদ্ধারসহ চার ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। ছিনতাইয়ের সাথে জড়িত থাকার অভিযোগে বুধবার ভোর রাতে ভৈরব থানা পুলিশ শহরের বিভিন্ন স্থানের অভিযান চালিয়ে সোহাগ মিয়া (৩৫), সাদির মিয়া (২০), মো: আরিয়ান মিয়া (১৯) ও সাব্বির মিয়াকে (২৪) আটক করেন। এসময় ছিনতাই হওয়া ৫লাখ টাকার মধ্যে তাদের কাছ থেকে ৩লাখ ৯২ হাজার একশত টাকা উদ্ধার করে পুলিশ।
বুধবার (২০ মার্চ) দুপুর ২টায় প্রেস কনফারেন্সের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন ভৈরব থানার অফিসার ইনচার্জ মো: সফিকুল ইসলাম।
তিনি জানান, গত ১৭ মার্চ উপজেলার তুলাকান্দি গ্রামের হাজী রইছ মিয়ার ছেলে মোক্তার হোসেন (৪৮), মোটরসাইকেল যোগে ভৈরব রানীর বাজারস্থ তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে নিজ বাড়ীতে যাওয়ার পথে বিকাল পৌনে ৬টার দিকে চন্ডিবের ব্রীজের কাছে কয়েকজন ছিনতাইকারী অপর মোটরসাইকেলে এসে মোক্তার হোসেনের মোটরসাইকেলের গতিরোধ করে দেশীয় অস্ত্রের মুখে তাকে মারপিট করে তার কাছ থাকা ব্যাগের ভিতরে নগদ ৫,০০,০০০/-(পাঁচ লক্ষ) টাকা এবং একটি স্যামসাং স্মার্ট ফোন জোরপূর্বক ছিনতাই করে পালিয়ে যায়।
এঘটনায় অভিযোগের প্রেক্ষিতে ভৈরব থানার মামলা  মামলা গ্রহণের পর ছিনতাইকারীকে গ্রেফতার ও টাকা উদ্ধারের জন্য পুলিশ অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে ৩লাখ ৯২ হাজার একশত টাকা উদ্ধার করে। অবশিষ্ট থাকা ও মোবাইল ফোন উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে। আটককৃত ৪ আসামীর মধ্যে সোহাগ মিয়াকে ১৬৪ ধারা জবানবন্দির জন্য সকালে কিশোরগঞ্জ কোর্টে নেয়া হয়েছে এবং বাকী তিন আসামীকে আজ দুপুরেই কিশোরগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।
শেয়ার করুন:

Recommended For You