রাজশাহীতে হেরোইনসহ গ্রেফতার ৩

রাজশাহীর গোদাগাড়ী থানাধীন শ্রীমন্তপুর গ্রাম হতে তিন মাদক কারবারিকে ১০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করেছে রাজশাহী জেলা ডিবি পুলিশ। মঙ্গলবার (১৯ মার্চ) রাত ১০ টার দিকে তাদের আটক করা হয়।
গ্রেফতারকৃত অভিযুক্তরা হলো আরিয়ান (১৯),  মিজানুর রহমান মমিন (১৯) ও মো: ওসমান গণি। আরিয়ান রাজশাহী জেলার গোদাগাড়ী থানার শীমন্তপুর গ্রামের মো: রফিকুল আলমের পুত্র। মিজানুর রহমান মমিন একই জেলার একই থানার একই গ্রামের মো: আব্দুল পাভেলের পুত্র এবং ওসমান গণি একই জেলার একই থানার একই গ্রামের মো: শহিদুলের পুত্র।
ঘটনাসূত্রে জানা যায়, জেলার ডিবি’র এসআই (নিরস্ত্র) মো: রেজাউল করিম ও ফোর্স-সহ গত ১৯ মার্চ ২০২৪ খ্রি. রাত ০৯:৩০ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মহিষালবাড়ী গরুর হাট ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, গোদাগাড়ী পৌর মার্কেটের সামনে কাচা রাস্তার ওপর তিনজন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো।
এই সংবাদের ভিত্তিতে ওসি ডিবি, মুহা: রুহুল আমিনের নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মো: রেজাউল করিম ও ফোর্স-সহ গতকাল  অভিযান পরিচালনা করে। ডিবি পুলিশ অভিযুক্ত মো: আরিয়ানের দেহ তল্লাশি করে তার পরিহিত জিন্স প্যান্টের পকেট থেকে একটি সাদা স্বচ্ছ পলিথিনের প্যাকেটে মুখ বন্ধ অবস্থায় রক্ষিত বাদামি বর্ণের গুড়া পদার্থ অবৈধ মাদকদ্রব্য ১০০ গ্রাম হেরোইন-সহ তাদেরকে গ্রেফতার করে।
হেরোইন উদ্ধারের এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।নএই তথ্য নিশ্চিত করেছে রফিকুল আলমনঅতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি, রাজশাহী।
শেয়ার করুন:

Recommended For You