ভৈরবে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে অজ্ঞাত ব্যাক্তির মৃত্যু

কিশোরগঞ্জের ভৈরবে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটেছে। খবর পেয়ে ভৈরব রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে। মঙ্গলবার (১৯ মার্চ) বিকাল আনুমানিক চারটার সময় মনামারা ব্রীজওজ এলাকায় এ ঘটনা ঘটে। এসময় নিহতের পড়নে ছিল চেক লুঙ্গি ও সাদা রংয়ের একটি টি শার্ট এ তথ্য নিশ্চিত করেছেন ভৈরব রেলওয়ে থানার পুলিশ। 
প্রত্যক্ষ্যদর্শী পঞ্চবটি এলাকার মঞ্জু মিয়া জানান, আমি আশুগঞ্জ থেকে তিতাস ট্রেনের ইঞ্জিনের সামনে উঠি ভৈরবে আসার জন্য। যখন ট্রেন ভৈরবে ডুকে তখন হঠাৎ দেখি একটি লোক রেল লাইনের পাশে বসে আছে। তখন আমি ঐ লোকটিকে ইশারা দিচ্ছিলাম যেন লাইন থেকে সরে যায়। কিন্তু ঐ লোকটি আমার ডাকে কোন সাড়া দেয়নি। আমার ধারণা ইচ্ছাকৃত ভাবে লোকটি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে।
ভৈরব রেলওয়ে থানার উপ-পরিদর্শক নয়ন সরকার বলেন, ঘটনাস্থলে এসে প্রত্যক্ষদর্শীর তথ্যের ভিত্তিতে জানতে পারি যে লোকটি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মারা গেছে। নিহতের দেহটি খন্ড বিখন্ড হয়ে গেছে। প্রত্যক্ষদর্শীর বর্ণনা মতে বুঝা যায় লোকটি ইচ্ছাকৃত ভাবে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। এখনো পর্যন্ত লোকটির কোন পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় ভৈরব রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।
শেয়ার করুন:

Recommended For You