বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষ্যে স্বেচ্ছাসেবক লীগের ব্যতিক্রমী উদ্যোগ 

বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বরগুনা সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ ও পৌর স্বেচ্ছাসেবক লীগ ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে। সোমবার (১৮ মার্চ ) থেকে শিশুদের মাঝে খাবার বিতরন, পৌর শহরের বিভিন্ন রাস্তার গতিরোধকে রং দেয়া, পৌরসভার নাথ পট্টি লেকের ময়লা অপসারন সহ বিভিন্ন সামাজিক কর্যক্রম শুরু করেছে সাংগঠনের নেতা কর্মীরা।  
এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোলাম কিবরিয়া সাবু, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাগর কর্মকারসহ উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ। সাগর কর্মকার বলেন, বরগুনা পৌর সেচ্ছাসেবক লীগ সর্বদা মানুষের কল্যানে কাজ করে যাবে, আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা সাধারণ মানুষের বন্ধু হয়ে দেশ ও দশের জন্য কাজ করে যাবো।
সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোলাম কিবরিয়া সাবু বলেন, বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে যেহেতু রমজান মাস তাই এই মাহে রমজানে কিছু অসহায় মানুষদের খুঁজে বের করে তাদের মুখে একটু হাসি ফুটানোই আমাদের লক্ষ থাকবে। এর পাশাপাশি আমরা আরও একটি কার্যক্রম চালাতে চাই গরিব মেধাবী ছাত্র ছাত্রীদেরকে বিনামূল্যে বই বিতরণ করার জন্য উদ্যোগ নেয়া হয়েছে।
শেয়ার করুন:

Recommended For You