অবন্তিকার আত্মহত্যা : অভিযুক্ত প্রক্টর ও সহপাঠী রিমান্ডে

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী ফাইরুজ অবন্তিকার মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার সহপাঠী আম্মান সিদ্দিকীর ২ দিন ও শিক্ষক দ্বীন ইসলামের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৮ মার্চ) দুপুরে বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু বকর সিদ্দিক তাদের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে দুপুর ১২টার দিকে বিশেষ নিরাপত্তায় তাদের আদালতে তোলা হয়। পরে সহপাঠী আম্মানের পাঁচদিন ও শিক্ষক দ্বীন ইসলামের দুইদিনের রিমান্ড আবেদন করলে আদালত আম্মানের ২ দিন ও দ্বীন ইসলামের ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে  https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

আরও পড়ুন বাবার পাশেই দাফন হবে জবি ছাত্রী অবন্তিকার

অবন্তিকার মৃত্যু : প্রক্টর ও সহপাঠীর বিরুদ্ধে অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়েছে পুলিশ

গত শুক্রবার রাতে কুমিল্লার বাগিচাগাওয়ের নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন অবন্তিকা। এর আগে তিনি ফেসবুক স্ট্যাটাসে তাঁর মৃত্যুর জন্য বিশ্ববিদ্যালয়ের সাবেক সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও তাঁর সহপাঠী আম্মানকে দায়ী করেন।

আরও পড়ুন ফেসবুকে পোস্ট দিয়ে জবি শিক্ষার্থীর আত্মহত্যা

অবন্তিকার মৃত্যুর ঘটনার পরই দায়ীদের বিচারের দাবিতে উত্তাল হয়ে ওঠে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। ঘটনার পরপরই অভিযুক্ত দ্বীন ইসলাম ও শিক্ষার্থী আম্মান সিদ্দিকীকে সাময়িক বরখাস্ত করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এরপর গত শনিবার কুমিল্লা কোতয়ালী মডেল থানায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করেন অবন্তিকার মা। শনিবারই দ্বীন ইসলাম ও আম্মানকে গ্রেপ্তার করে পুলিশ।

শেয়ার করুন:

Recommended For You