ইয়াবা সেবনের ভিডিও শেয়ার: ইউপি সদস্যের হুমকি

পটুয়াখালীর বাউফল উপজেলায় এক যুবকের ইয়াবা সেবনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করায় মো. রাসেল আকন নামে এক যুবককে স্থানীয় ইউপি সদস্য নিজ হাতে পিটুনি দেওয়ার হুমকি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ওই ইউপি সদস্যের নাম সাইদুর রহমান ওরফে লিখন। তিনি বাউফল উপজেলার নাজিরপুর তাতেরকাঠী ইউনিয়ন পরিষদের (ইউপি) ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

একই ওয়ার্ডের বাসিন্দা রাসেল আকন অভিযোগ করেছেন, গত বৃহস্পতিবার রাত পৌনে ১২ টার দিকে তিনি তাঁর আইডিতে এবং নাজিরপুর ইউনিয়ন নামে একটি ফেসবুক ম্যাসেঞ্জার গ্রুপে সবুজ সিকদার নামে এক যুবকের ইয়াবা সেবনের ভিডিও শেয়ার করেন। এতে ক্ষুব্ধ হয়ে ইউপি সদস্য সাইদুর রহমান তাঁকে (রাসেল) অশালীন ভাষায় গালাগাল এবং নিজ হাতে পিটুনি দেওয়ার হুমকি দিয়ে কমেন্ট করেন। যার স্ক্রিনশট তাঁর এক স্বজনের মাধ্যমে সাংবাদিক ও বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) এর কাছে সংরক্ষিত আছে। বর্তমানে তিনি নিরপত্তাহীনতায় ভূগছেন।

এর আগে কয়েকদিন পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যমে সবুজ সিকদার নামে এক যুবকের ইয়াবা সেবনের ভিডিও  ভাইরাল হয়। সবুজের বাড়ি উপজেলার নাজিরপুর ইউনিয়নের বাকলা তাতেরকাঠী গ্রামে। সবুজ ইউপি সদস্য সাইদুর রহমানের অনুসারী। মাদক সেবনের ওই ভিডিও ছড়িয়ে পড়ার পর সবুজ কিছুদিন গা ঢাকা দেন।

স্থানীয়রা জানায়, সবুজ একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সবুজ দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করছেন। এ বিষয়ে ইউপি সদস্য সাইদুর রহমান হুমকি দেওয়ার সত্যতা স্বীকার করে বলেন,‘সবুজ তাঁর অনুসারী। একই বিষয়ে বারবার পোস্ট করায় তিনি ক্ষুব্ধ হয়ে ওই কমেন্ট করেছেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গায়েন  বলেন, ইয়াবা সেবনের ভিডিও তাঁর নজরে আসার পর পুলিশ কয়েক দফায় সবুজকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়েছে। মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ীর পক্ষালম্বন করে কাউকে হুমকি দেওয়া হলে তাঁকেও আইনের আওতায় আনা হবে।

 

শেয়ার করুন:

Recommended For You