কুড়িগ্রামে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

স্বাধীনতার মহান স্থপতি,বাঙালি জাতির মুক্তির মহানায়ক, জাতিরাষ্ট্রের প্রতিষ্ঠাতা,  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ উদযাপনকরা হয়েছে। এ উপলক্ষ্যে আজ রবিবার (১৭ই মার্চ) সকালে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য মোঃ হামিদুল হক খন্দকার, জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।
পরে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানান জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জাফর আলী,  সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমান উদ্দিন মঞ্জু, পৌর মেয়র  কাজিউল ইসলাম,  পিপি অ্যাডভোকেট  এস এম আব্রাহাম লিংকন। অপর দিকে জেলা মুক্তিযোদ্ধা সংসদ,  রাজনৈতিক,  সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ  সহ স্কুল কলেজের শিক্ষার্থীরাও  শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। পরে  শেষে জাতির পিতা সহ স্বাধীনতা সংগ্রামে সকল শহিদ ও ১৫ আগস্টে জাতির পিতার পরিবারের সকল শহিদদের উদ্দেশ্যে বিশেষ দোয়া করা হয়।
এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে আলোচনা সভা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে  অনুষ্ঠিত হয়। পরে  বিভিন্ন প্রতিযোগিতার পুরষ্কার প্রদান করা হয়।
শেয়ার করুন:

Recommended For You