শাবল দিয়ে মাকে হত্যা করল ছেলে

নরসিংদীর মনোহরদীতে উপার্জন করতে বলায় লোহার শাবল দিয়ে মাকে মাকে হত্যা করেছে নেশাগ্রস্ত ছেলে। 

শনিবার (১৬ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার একদুয়ারিয়া ইউনিয়নের উত্তরআলগী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নেশাগ্রস্ত ঐ ছেলেকে আটক করেছে মনোহরদী থানা পুলিশ। নিহত ওই নারীর নাম হাসেনারা (৫০)। তিনি উত্তরআলগী গ্রামের নুরু মিয়ার স্ত্রী। ঘাতক ছেলের নাম আরিফ মিয়া (৩০)।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

স্থানীয় সূত্রে জানা যায়, আরিফ একজন মাদকসেবী। দীর্ঘদিন যাবত সে মাদক সেবন করে আসছে, মাদকের টাকার জন্য প্রায়ই সে মায়ের সাথে খারাপ আচরণ করতো। শনিবারও মাদকের টাকার জন্য মায়ের সঙ্গে ঝগড়া করে আরিফ। বিকেল সাড়ে ৪টার দিকে মাকে ভাত দিতে বলে আরিফ। এসময় রান্না ঘরে পাত্রে ভাত রেখে গোসল করতে যায় মা।

আরও পড়ুন মাকে ‌ম্যানেজ করে মেয়েকে ধর্ষণ, আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

প্রেমিকের বোনের বাসায় প্রেমিকার লাশ  স্বামীকে জিম্মি করে গর্ভবতী স্ত্রীকে গণধর্ষণ!

আরিফ ঘরে গিয়ে পাত্রে ভাত কম দেখে মাকে গালাগাল করতে থাকলে তার মা বলেন, নিজে উপার্জন কইরা খা, নেশার টাকা ও আমার দেয়া লাগে তরে। এতে আরিফ ক্ষিপ্ত হয়ে ঘর থেকে লোহার শাবল এনে মায়ের মাথার পেছনে কয়েকটি আঘাত করে। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে নেয়ার পথে সন্ধ্যা ৬টার দিকে ওই মায়ের মৃত্যু হয়।

মনোহরদী থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া বলেন, স্থানীয়দের সহযোগীতায় ওই যুবককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন:

Recommended For You