ঈদগাঁওতে পরিবহন চালকদের সঙ্গে পুলিশের মতবিনিময়

মহাসড়কে যানজট নিরসনে সিএনজি, টমটম, অটোরিক্সা, থ্রি হুইলার চালকদের সঙ্গে মতবিনিময় সভা করেছে থানা, ট্রাফিক ও হাইওয়ে পুলিশ। ১৫ মার্চ (জুমাবার) বিকেলে ঈদগাঁও বাস-স্টেশনস্থ জাপান মার্কেটে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমার সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন রামু তুলা বাগান হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল বারী, ঈদগাঁও ট্রাফিক পুলিশের ইনচার্জ প্রিয়দর্শী চাকমা, ডুলহাজারা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মোজাম্মেল হক। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইসলামাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল হক, শ্রমিক নেতা ও উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী সেলিম আকবর, যানবাহন শ্রমিক নেতা আবু তাহের মুন্না,নুরুল আজিম, স্থানীয় এমইউপি আবু বক্কর ছিদ্দিক বান্ডি, আলাদীনের চেরাগের স্বত্বাধিকারী ব্যবসায়ী ফরিদুল আলম প্রমুখ।

আরও পড়ুন জবি শিক্ষার্থীর আত্মহত্যা : সহকারী প্রক্টর ও সহপাঠীকে সাময়িক বহিষ্কার

জবি শিক্ষার্থী অবন্তিকার মৃত্যু, বিক্ষোভের ডাক শিক্ষার্থীদের ঝিনাইদহ-১ আসনের এমপি আব্দুল হাই আর নেই

তুরস্কে উপকূলে শরণার্থী নৌকা ডুবে নিহত ২২ নির্বাচনের মধ্যেও ইউক্রেনে ক্ষেপণাস্ত্র হামলা রাশিয়ার, নিহত ২০

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন,চলমান পবিত্র রমজান মাস ও আসন্ন পবিত্র ইদুল ফিতর উপলক্ষে মহাসড়কে দুর্ঘটনা, যানজট নিরসন, ভোগান্তি, কক্সবাজারের আগত পর্যটকদের যাত্রা নিরাপদ করতে থানা পুলিশের পাশাপাশি ট্রাফিক পুলিশ, হাইওয়ে পুলিশ সবসময় বদ্ধপরিকর। বিশেষ করে পর্যটকদের যাত্রা নিরাপদ করতে যানবাহন চালকদের সঙ্গে মতবিনিময় সভা করে জনসচেতনতা সৃষ্টি করা হয়েছে।

উক্ত মতবিনিময় সভায় যানবাহন মালিক, চালক, শ্রমিকসহ নানান শ্রেণির মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Recommended For You