রমজান মাসে শান্তির বার্তা দিলেন বাবর-ইরফান-রিজওয়ানরা

আজ (মঙ্গলবার) থেকে শুরু হচ্ছে পবিত্র রমজান মাস। পবিত্র এই মাসের শুরুতেই ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন ক্রিকেটার বাবর আজম, মোহাম্মদ রিজওয়ানরা। শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন বাংলাদেশের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ। ভারত থেকে শুভেচ্ছা জানিয়েছেন ইরফান এবং ইউসুফ পাঠান।  

ভারতের কিংবদন্তি সাবেক ক্রিকেটার ইরফান পাঠান তার টুইটার পোস্টে লিখেছেন, হাসো, কারণ সবচেয়ে সুন্দর মাস রামাদান আসছে। হাসো, কারণ আল্লাহর রহমত আসছে। তার ভাই ইউসুফ পাঠান একই প্লাটফর্মে লিখেছেন, ‘রোজার শুরুতে সবাইকে জানাই শুভেচ্ছা। এই পবিত্র মাস আমাদের জন্য ও বিশ্বের জন্য শান্তি, সমৃদ্ধি নিয়ে আসুক।’

এদিকে রোজার শুরুতেই বাবর স্মরণ করেছেন ফিলিস্তিনের গাজা অঞ্চলের মানুষদের। এক টুইট বার্তায় পাকিস্তানের এই তারকা লিখেছেন, ‘সবাইকে জানাই রমজান মোবারক। এই পবিত্র মাসে আমরা যেন প্রিয়জনদের আরও কাছে রাখি, সহায়তার হাত বাড়িয়ে দেই, গাজার মানুষদের আমাদের দোয়ায় রাখি। একতাবদ্ধ হয়ে সবাই মিলে একসাথে শান্তির দেখা পাই।’

এছাড়াও মোহাম্মদ রিজওয়ান তার বার্তায় একতাবদ্ধ হয়ে থাকার প্রতি বিশেষভাবে জোর দিয়েছেন। একইসঙ্গে এই মাসে পাকিস্তানকে আরও শক্তিশালী করার দিকেও জোর দিয়েছেন এই উইকেটরক্ষক ব্যাটার। ইতিবাচক বার্তাকে ছড়িয়ে দেয়ার আহ্বানই জানিয়েছেন তিনি।

উল্লেখ্য ইমাম-উল-হক, শাহিন আফ্রিদির মত তারকারা। শাহিন তার টুইট পোস্টে শান্তি, ভ্রাতৃত্ব এবং ভালো কাজের প্রতি আহ্বান জানিয়েছেন।

 

 

 

শেয়ার করুন:

Recommended For You