কিশোরগঞ্জে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের পুরষ্কার বিতরণ

কিশোরগঞ্জে পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১০ মার্চ) রাত ৯ টায় পুলিশ লাইন্স ব্যাডমিণ্টন কোর্টে এই জমকালো ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরণ করেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বিপিএম,পিপিএম (বার)।টুর্ণামেণ্টে অংশগ্রহণকারী মোট ৩৮টি দলের মধ্যে দুই গ্রুপে ভাগ করে লটারির মাধ্যমে খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয় আরাই অফিস ও রানার্স আপ হয় এমটি সেকশন। পরে বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বিপিএম,পিপিএম (বার)। এসময় পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো: মোস্তাক সরকার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নূরে আলম (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), জেলা বিশেষ শাখার ডিআইও ১ (ওয়ান) মোমিনুল ইসাম সহ জেলার অন্যান্য অফিসার-ফোর্স ও বিভিন্ন দলের খেলোয়ারবৃন্দ উপস্থিত ছিলেন।
ফাইনাল ম্যাচে আরাই অফিস ও এমটি সেকশন এর দলের মধ্যে ব্যাপক উত্তেজনাপূর্ণ ম্যাচ অনুষ্ঠিত হয়।উল্লেখ্য, কিশোরগঞ্জ জেলায় অত্যাধুনিক মানের একটি ব্যাডমিণ্টন কোর্ট তৈরী করেছেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বিপিএম,পিপিএম (বার)।
শেয়ার করুন:

Recommended For You