গোলাম মোস্তফা কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য অভিন্ন মানদন্ডের আলোকে কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। জানুয়ারি/২০২৪ মাসের পারফর্মেন্স বিবেচনায় তাঁকে কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত করা হয়।
রবিবার (১০ মার্চ) পুলিশ লাইন্স ড্রিল শেডে কিশোরগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বিপিএম,পিপিএম(বার) আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফার নাম ঘোষণা করেন।এসময় তিনি সারাদেশে অভিন্ন মানদন্ডের আলোকে পুরস্কার হিসেবে গোলাম মোস্তফার হাতে ক্রেস্ট ও গিফট তুলে দেন।মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশের ঊর্দ্ধতন কর্মকর্তা এবং সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তোফা বলেন,আমাকে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করায় আমি  কৃতজ্ঞতা জানাচ্ছি  কিশোরগঞ্জ জেলার সুযোগ্য, সৎ,দক্ষ মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বিপিএম,পিপিএম (বার) স্যারকে। সেই সাথে আমি কৃতজ্ঞতা জানাচ্ছি কিশোরগঞ্জ সদর সার্কেলের দায়িত্বে অতিরিক্ত পুলিশ সুপার মনতোষ বিশ্বাস স্যারসহ জেলার উর্দ্ধতন পুলিশ অফিসার ও যারা আমার এই সাফল্যে সহযোগীতা করেছে।
শেয়ার করুন:

Recommended For You