ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে বিরোধে বাড়িঘরে হামলা-ভাংচুর

ঠাকুরগাঁও সদর উপজেলা সালন্দর ইউনিয়ন(সিংপাড়া) সিমানার জমি নিয়ে বিরোধ, বাড়িঘরে হামলা-ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে।

রবিবার (১০ মার্চ) সকাল আটটায় এলাকায় এঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, ঐ এলাকার বিবাদি আসামি দয়াল এর সঙ্গে প্রতিবেশী ইউনুজ আলী সিমানার জমিজমা সংক্রান্ত দির্ঘ দিন থেকে বিরোধ চলে আসছিল। স্থানীয় এলাকাবাসী সহ অনেকবার বসছিল এবং জমির সাবিয়ার মিমাংসা করে দিযেছে। কিন্তু আসামিগন তা মানেনা। আজ আবার নতুন করে সুযোগে প্রতিপক্ষ ইউনুজ আলীর বাড়িতে লাঠিসোটা নিয়ে অতর্কিতে বসতঘরে হামলা ও ভাংচুর চালায়।

ইউনুস আলীর স্ত্রী সুইটি আক্তার বলেন, আমার স্বামী কৃষিকাজ করার জন্য বাহিরে জান এই সুযোগে আসামী দয়াল(৪০),নুর হোসেন,(২৮) নুর ইসলাম(২৫)সকলের পিতা মৃতঃ আছান আলী সহ কয়েক জন বখাটে ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে আমার বসতঘরে হামলা ভাঙচুর ও লুটপাট চালায়।

এ সময় হামলাকারীরা ঘরের দরজা জানালা ভেঙে ঘরে থাকা খাট, আলমারি, গ্যাসের চুলা, বিছানা লেপতুষক ও আসবাবপত্র বাহিরে ফেলে দেয়। সমিতি থেকে তোলা টাকার মধ্যে ১০ হাজার টাকা ঘরের বাক্স থেকে তারা লুট করে নিয়ে যায়। এবিষয়ে ৯৯৯ কল দিলে খবর পেয়ে ঘটনা স্থানে পুলিশ এলে হামলাকারীরা পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে ৯৯৯ কলকরা ঠাকুরগাঁও সদর থানার পুরিশ। এলাকাবাসি তাদের কে চিকিৎসার জন্য দ্রুত ঠাকুরগাঁও ২৫০ বিশিষ্ট আধুনিক সদর হাসপাতালে লইয়া আসে।এ বিষয়ে ঊর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

শেয়ার করুন:

Recommended For You