কক্সবাজারে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

“নারীর সমঅধিকার, সমসুযোগ, এগিয়ে নিতে হোক বিনিয়োগ ” এ প্রতিপাদ্যে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে কক্সবাজার জেলা প্রশাসন এবং মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে র‌্যালী ও আলোচনা সভা। মশুক্রবার (০৮ মার্চ) সকালে জেলা প্রশাসকের কার্যলয় চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে শহিদ এটিএম জাফর সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান। এসময় তিনি বলেন, নারীদের অগ্রযাত্রায় নারীদের মনমানসিকতাও ভালো হতে হবে। সরকার নারীদের জন্য অনেককিছুই করছে। নারীদের এসব সুযোগ ভালোভাবে কাজে লাগাতে হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক বিভিষণ কান্তি দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত এতে সাবেক সংসদ সদস্য এবং জাতীয় মহিলা সংস্থার জেলা সভাপতি কানিজ ফাতেমা আহমেদ,অতিরিক্ত জেলা প্রশাসক তাপ্তি চাকমা,জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক সুব্রত বিশ্বাস,জেলা আাওয়ামীলীগ সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী,প্রেসক্লাব সাধারণ সম্পাদক মুজিবুল ইসলামসহ সংশ্লিষ্টরা বক্তব্য রাখেন। এ সময় সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,নারী উদ্যোক্তা ও সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Recommended For You