বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক ১

র‌্যাব-৫ এর অভিযানে রাজশাহীতে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে। র‌্যাব এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, ০৬ মার্চ জেলার চারঘাট থানাধীন রাউথা নামক এলাকায় অপারেশন পরিচালনা কর হয়। ওই সময় ৬৮৬ বোতলফেন্সিডিলসহ অভিযুক্ত হায়দার আলী (৩২) কে আটক করা হয়। সে মহানগরের দামকুড়া থানাধীন খোলাবোনা গ্রামের বাবুল শেখ এর ছেলে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, জানতে পারে চারঘাট থানাধীন রাওথা গ্রামস্থ নুরু বটতলার কাছে কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিলের একটি বড় চালান বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল পৌঁছালে কয়েকজন ব্যক্তি র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। ওই সময় তাদর কাছে থাকা ০৩ টি বস্তাসহ ০১ জনকে ঘটনাস্থলই আটক করে এবং অপর ০২ জন ব্যক্তি পালিয়ে যেতে সক্ষম হয়। পরবর্তীতে বস্তার ভিতর থেকে উক্ত মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করে।

আটককৃত ব্যাক্তির মাধ্যমে জানাযায় পলাতক অজ্ঞাতনামা অপর ০২ জন আসামী পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে জেলার চারঘাট থানাসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল । উপরোক্ত ঘটনায় চারঘাট থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। এবিষয়ে চারঘাট মডেল থানা ওসি সিদ্দিকুর রহমান বলেন, র‌্যাব-৫ কর্তৃক মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা থানায় রুজু করা হয়েছে।

শেয়ার করুন:

Recommended For You