অভিশ্রুতি শাস্ত্রির লাশ ফেরত চেয়ে কুষ্টিয়ায় সাংবাদিকদের মানববন্ধন 

রাজধানীর বেইলি রোডে ভবনে আগুনে পুড়ে নিহত সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রির লাশ ফেরত চেয়ে মানব বন্ধন করেছে কুষ্টিয়ার সর্বস্তরের সাংবাদিকরা। মঙ্গলবার (০৫ মার্চ) দুপুর ১২টার দিকে কুষ্টিয়া কালেক্টরেট চত্বরে অবস্থিত কেপিসি কার্যলয়ের সামনে এ মানব বন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন কেপিসি কুষ্টিয়ার সভাপতি ও নাগরিক টিভি কুষ্টিয়া প্রতিনিধি রাশেদুল ইসলাম বিপ্লব।
এ সময় বক্তব্য রাখেন ডেউলী ষ্টার কুষ্টিয়া প্রতিনিধি আনিস মন্ডল, নাগরিক সমাজের প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমিরুল ইসলাম, কেপিসির সহ-সভাপতি ও আরটিভি প্রতিনিধি বেলাল হোসেন, এনটিভি কুষ্টিয়া প্রতিনিধি সাবিনা ইয়াসমীন, কেপিসির ধর্মীয় সম্পাদক সাইফুদ্দিন আল আজাদসহ প্রমুখ।
সাংবাদিক নেতারা বলেন, বৃষ্টি খাতুনের নতুন পরিচায়দাতা ওই রমনা কালি মন্দিরের কথিত ঠাকুরের একটি উদ্ভট ও কাল্পনিক কথায় এখন বৃষ্টির পরিবারের নিকট লাশ প্রদান না করায় সারাদেশের মতো কুষ্টিয়ার সর্বোচ্চ মহল পর্যন্ত ক্ষোভে ফুঁসে উঠেছে। লাশের দাবিতে মানব বন্ধন এটা কারোর জন্য কাম্য নয়। বৃষ্টির লাশ নিয়ে ধুম্যজাল সৃষ্টি হয়েছে। সহকর্মী হিসেবে অবিলম্বে লাশ পরিবারের নিকট হস্তান্তর দাবি করছি। ডিএনএ টেস্টের নামে তামাশা সৃষ্টি দুঃখজনক। একজন সহকর্মীর জন্য আমরা গভীরভাবে সমবেদনা ও দাবি জানায় লাশ ফেরতের।
বক্তারা আরো বলেন, একজন মুসলিমের লাশ নিয়ে এই ধরনের আচরন নানাবিধ প্রশ্ন দেখা দেয়। অনতিবিলম্বে কুষ্টিয়ার মাটিতে বৃষ্টির লাশ ফিরিয়ে দেয়া হোক তা না হলে আমরা সড়ক অবরোধসহ আরো কঠোর আন্দোলন দিতে বাধ্য থাকবো। এ সময় দেশের শান্তিপূর্ণ পরিবেশকে বিনষ্ট করে দেশে ভয়াবহ দাঙ্গা সৃষ্টির পায়তারাকারীদের চিন্থিত করে শাস্তির আওতায় আনার দাবি জাননানো হয়।
শেয়ার করুন:

Recommended For You