সভা ডেকে এমপির তোপের মুখে মেয়র

আসন্ন মাহে রমজানে দ্রব্যমূল্য সহনশীল, একটি পরিকল্পিত শহর ও যানজট নিরসনের লক্ষে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন রায়পুর পৌর মেয়র গিয়াস উদ্দীন রুবেল ভাট। তবে পৌরসভায় সমস্যা নিরসনে সভা ডেকে অতিথিদের সামনেই এমপির তোপের মুখে পড়েন মেয়র।
মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে রায়পুর পৌরসভা ভবনের ৩য় তলায় আয়োজিত  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।
এতে বিশেষ অতিথি ছিলেন, রায়পুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিন, সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ্ মোহাম্মদ শেখ সাদী, সহকারী কমিশনার (ভূমি) মনিরা খাতুন, রায়পুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল হায়দার বাবুল পাঠান, রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিন ফারুক মজুমদার ,পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সাইদ জুটন প্রমুখ।
এসময় রায়পুর বাজারের ব্যবসায়ীদের ১৪টি সংগঠনের নেতৃবৃন্দের সাথে বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা শেষে এমপির বক্তব্যের জবাবে সমস্যা  সমাধানে অঙ্গীকারবদ্ধ হন সকলে। বিশেষ করে পবিত্র মাহে রমজানে ভেজাল পন্য বিক্রি না করা ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে রাখাই ছিল অনুষ্ঠানের মূল প্রতিপাদ্য।

অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি যানজট ও বিভিন্ন সমস্যা নিয়ে বক্তাদের বক্তব্য শুনেন । পরে বক্তব্য পর্বে তিনি যানজট নিরসনে প্রশাসন, পৌরসভার অব্যবস্থাপনা নিয়ে পুরো বক্তব্য জুড়ে পৌর মেয়রের অব্যবস্থাপণার বিরুদ্ধে বিষেদাগার ঝাড়েন। তিনি এ সময় পৌরসভার বিভিন্ন সড়কে যত্রতত্র পার্কিং , মালামাল রেখে প্রতিবন্ধকতা সহ নানান বিষয় নিয়ে কড়া বক্তব্য রাখেন।  সভাটি লোক দেখানো ও খাওয়ানোই যেন না হয়ে আগামীকাল থেকে সঠিক ভাবে পৌরসভার আইন শৃঙ্খলা নিয়মে আসে সে ব্যাপারে কঠোর হতে নির্দেশনা দেন পৌর মেয়র গিয়াসউদ্দীন রুবেম । এছাড়াও মেলা নিয়ে অতিরঞ্জিত করায়ও তাদের বিরুদ্ধে ভবিষ্যতে পদ পদবীর বিষয়ে ভেবে চিন্তে সিদ্ধার্ন্ত নেয়া হবে বলে জানান।

শেয়ার করুন:

Recommended For You