গলায় ক্যাবল পেঁচিয়ে স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার

নরসিংদী জেলার মনোহরদীতে নিজ স্ত্রীকে মোবাইল চার্জার এর সাদা কেবল গলায় পেচিয়ে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় অভিযুক্ত রুবেল রানা (৩০) কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৫ জানুয়ারি) ভোর ৫.৩০ এর দিকে মানিকগঞ্জের সাটুরিয়া থানা এলাকা হতে তাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়।
চাঞ্চল্যকর এই হত্যা মামলায় গ্রেফতারকৃত রুবেল রানা মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার দেশগ্রাম এলাকার বাহাদুর মিয়ার ছেলে। রুবেল ও তার স্ত্রী কাজের সুবাদে মনোহরদী থানার কৃষ্ণপুরে ভাড়া বাসায় থাকত। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রুবেল রানা ও তার স্ত্রী শিউলী আক্তার রেখা বেগমের বাড়িতে টিনের চারচালা ঘড়ে ভাড়া থাকত। সোমবার (৪ মার্চ) বিদেশ যাওয়া নিয়ে তাদের দুজনের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে রুবেল রানা রেগে গিয়ে তার স্ত্রীর গলায় মোবাইল এর চার্জার পেচিয়ে ধরে। এই ঘটনায়  শ্বাসরোধ হয়ে মারা যায় শিউলী আক্তার।
পরে রুবেল রানা পালিয়ে যায়। পালিয়ে মানিকগঞ্জ গিয়ে নিজ এলাকায় আত্নগোপনে চলে যায়। এদিকে ঘটনার পর বাড়ির মালিক রেখা বেগম বাদী হয়ে মামলা দায়ের করলে মাঠে নামে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা এস আই গোবিন্দ সরকার জানান, স্ত্রীকে হত্যার পর আসামী রুবেল মানিক গঞ্জে তার নিজ এলাকায় আত্নগোপনে চলে যায়। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় তার অবস্থান সনাক্ত করে সাটুরিয়া থানা এলাকা হতে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। আজ সকালে তাকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।
শেয়ার করুন:

Recommended For You