বিচ্ছেদের পর কী করেছিলেন জয়া আহসান

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জয়া ব্যক্তিগত জীবনে মডেল ফয়সালের সঙ্গে ঘর বেঁধেছিলেন। ২০১১ সালে ১৩ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে তাকে কথা বলতে দেখা যায় না বললেই চলে। 

সস্প্রতি ভারতীয় গণমাধ্যম ফিল্মফেয়ারের মুখোমুখি হয়েছিলেন। সেখানে ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন কথা বলেন এ অভিনেত্রী। ফিল্মফেয়ারের আলাপচারিতায় জয়ার ব্যক্তিগত জীবনের প্রসঙ্গ উঠে আসে। আপনি তো ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা? এ প্রশ্নের উত্তরে জয়া আহসান বলেন, পাবলিক ফিগারদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতূহল অনেক বেশি। একজন মানুষ এবং একজন শিল্পী হিসেবে আমার ভেতরে এই রহস্য আছে। মানুষ সবসময়ই আমার সম্পর্কের বিষয়ে জানতে চান। কিন্তু এ বিষয় আমি সবসময়ই আড়ালে রাখতে পছন্দ করি।

তার কাছে জানতে চাওয়া হয়, বিবাহবিচ্ছেদের সময়টা কঠিন ছিল, এসময় কোন বিষয়টি আপনাকে সহযোগিতা করেছে? জবাবে জয়া আহসান বলেন, অভিনয়! প্রত্যেকের জীবনে উত্থান-পতন রয়েছে। ওই সময়ে আমার সম্পূর্ণ ফোকাস কাজের দিকে ছিল। সাধারণত, এই সময়ে নারীরা তার মূল ফোকাস থেকে সরে যায়। আমার কাজ আমাকে সান্ত্বনা দেয়; যার ফলে আমি কাজকে এতটা ভালোবাসি। তবে প্রতিনিয়ত কাজ করার জন্য আমি মরিয়া ছিলাম না। আমি আমার এই জার্নিটাকে ভালোবাসি। মানুষ যখন আমার কাজের প্রশংসা করে, আমিও এটিকে সম্মান করি।

 

শেয়ার করুন:

Recommended For You