চলন্ত ট্রেন থেকে লাফিয়ে পড়ে এক ব্যক্তির মৃত্যু

কিশোরগঞ্জের ভৈরব রেলস্টেশনে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে কাটা পড়ে আল আমিন মিয়া নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার (২ মার্চ) বিকাল সাড়ে ৫টায় ভৈরব রেলস্টেশনের ২ নং প্লাটফর্মে এ দুর্ঘটনা ঘটে।
নিহত আল আমিন মিয়া কুমিল্লা জেলার মেঘনা থানার মানিকার চর দক্ষিণ পাড়ার মৃত বদি মিয়ার  ছেলে । সে পেশায় একজন হকার পণ্য বিক্রেতা। এ তথ্য নিশ্চিত করছেন ভৈরব রেলওয়ে থানা অফিসার ইনচার্জ আব্দুল আলীম। পত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে সিলেটগামী কালনী এক্সপ্রেস ট্রেনটি ভৈরবে থামে না। তবে ট্রেনটি স্টেশন এলাকায় পৌঁছামাত্র ট্রেন থেকে লাফ দিয়ে নামার চেষ্টা করলে হঠাৎ সে পা পিছলে প্লাটফর্ম থেকে ট্রেনের মাঝখানে পড়ে যায় এবং ট্রেনে কাটা পড়ে। এতে ওই যাত্রীর কোমর ও পা থেঁতলে গিয়ে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে সে মৃত্যুবরণ করেন।
পরিবার সূত্রে জানা যায় তিন বছর আগে ভৈরবে চন্ডিবের পুলতাকান্দা গ্রামের হেলাল উদ্দিনের কন্যা মুন্নীর সাথে আল আমিনের পারিবারিক ভাবে বিবাহ হয়। তাদের সংসারে সুআইফ নামে দুই বছরে পুত্র সন্তান রয়েছে। আল আমিন আজ শনিবার সকালে হকারদের কাছে বিক্রির জন্য মালামাল কিনতে ঢাকা যায়। ফেরার পথে সিলেটগামী কালনী ট্রেনে ভৈরব এসে পৌঁছামাত্র চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে দূর্ঘটনায় মৃত্যু হয়। এ বিষয়ে ভৈরব রেলওয়ে থানার থানা অফিসার ইনচার্জ আব্দুল আলীম বলেন, ট্রেন দুর্ঘটনার খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে আইনি প্রক্রিয়ার মাধ্যমে মরদেহ হস্তান্তর করা হবে।
শেয়ার করুন:

Recommended For You