লক্ষ্মীপুর জেলা জুড়ে ভোটার দিবস পালিত

সঠিক তথ্যে ভোটার হবো, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো” এমন প্রতিপাদ্যকে সঙ্গে নিয়ে লক্ষ্মীপুরের রায়পুর ,কমলনগর, রামগতি ও সদরে পালিত হলো জাতীয় ভোটার দিবস।

শনিবার (২ মার্চ) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ ফয়সাল আলম এর সঞ্চালনায় ও ইউএনও নাজমা বিনতে আমিন এর সভাপতিত্বে আলোচনা সভা ও র‍্যালি অনুষ্ঠিত হয়। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রধান মূখ্য আলোচক নির্বাচন অফিসার মুহাম্মদ ফয়সাল আলম , বিশেষ অতিথি হয়ে উপস্থিত ছিলেন এসিল্যান্ড মনিরা খাতুন, সিনিয়র মৎস কর্মকর্তা এমদাদুল হক, বিআরডিবি কর্মকর্তা আঃসাত্তার,শিক্ষা কর্মকর্তা সাইফুল হক, উপজেলা সহকারী প্রোগ্রামার আইসিটি শুভ্রজিত রায় , একাউন্টস কর্মকর্তা সহ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ১৮ বছর বয়স হলে ভোটার তালিকায় নাম নিবন্ধন করে দেশের নাগরিক হিসেবে একজন যোগ্য ভোটার হয়ে ভোটাধিকার প্রয়োগ ও বাংলাদেশী নাগরিক ছাড়া যাতে করে কেউ ভোটার না হতে পারে সেই দিকে দৃষ্টি রাখার জন্য সকলের প্রতি আহবান জানান।ভোটার হওয়ার জন্য সঠিক সময় এবং সঠিক জায়গায় আহবান জানানো হয় ।

সভাপতিত্বের বক্তব্যে ইউএনও নাজমা বিনতে আমিন বলেন, ভোটার তালিকায় যখন কেউ অন্তর্ভূক্ত হবেন তখন অবশ্যই খেয়াল রাখতে হবে কোথায়ও ভুল হচ্ছে কিনা। ভুল ধরা পড়লে দালালের কাছে যেতে হয়না। সরকারি ফি দিয়েই নিয়ম মেনে আইডি কার্ড পরিবর্তন করা যায়।

শেয়ার করুন:

Recommended For You