প্রাক্তনের দেওয়া আগুনে দগ্ধ হয়ে চিকিৎসকের মৃত্যু

সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ হয়ে চিকিৎসক লতা আক্তার (২৭) এর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বেলা দেড়টার দিকে ৫ দিন হাসপাতালের বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মারা যান তিনি। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিলেন।
লতার বাড়ি নরসিংদীর রায়পুরা উপজেলার মরজাল ইউনিয়নের ব্রাহ্মণের টেক গ্রামে। বাবা মারা যাওয়ায় ও  ভাই-বোন ইতালিপ্রবাসী হওয়াতে গ্রামের বাড়িতে লতা ও তাঁর মা থাকতেন । রাজধানীর শাহাবুদ্দিন মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করে লতা নারায়ণগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে কর্মরত ছিলেন।
এর আগে গত  রোববার বেলা পৌনে একটার দিকে গ্রামের বাড়িতে লতার গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন তাঁর সাবেক স্বামী মো. খলিলুর রহমান (৩৫)। তিনি নিজের গায়েও আগুন ধরান। খলিলুর গত সোমবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আগুনে লতার শরীরের ৯০ শতাংশ দগ্ধ হওয়ার কথা জানিয়েছিলেন চিকিৎসকেরা।
লতার পরিবারের দাবী, খলিলুর পেশায় গাড়িচালক ছিলেন। প্রেম ও বিয়ের সময় পেশার কথা গোপন করেছিলেন খলিলুর। বিয়ের পর তা জানতে পেরে বিবাহবিচ্ছেদ ঘটান লতা। এতে ক্ষুব্ধ হয়ে লতার গায়ে খলিলুর আগুন ধরিয়ে দেন। তিনি নিজের গায়েও আগুন ধরিয়ে আত্মহত্যা করেন। খলিলুরের বাড়ি গাজীপুরের কাপাসিয়া এলাকায়।
শেয়ার করুন:

Recommended For You