মেয়র প্রার্থীর বহিস্কার আদেশের বিষয়ে জেলা বিএনপি অবগত না

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার বকশীগঞ্জ পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী ফকরুজ্জামান মতিনের বহিস্কার নিয়ে আলোচিত হচ্ছে ভোটের মাঠ। বিএনপির কেন্দ্রীয় কমিটির প্যাডে একটি বহিস্কার আদেশ সোসাল মিডিয়ায় প্রচারিত হয়ে আসছে। তবে বহিস্কারের বিষয়ে জামালপুর জেলা বিএনপি অবগত না। বিষয়টি নিশ্চিত করেছেন জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট ওয়ারেছ আলী মামুন। 

জানা যায়, জামালপুরের বকশীগঞ্জ পৌরসভার নির্বাচন আগামী ৯ মার্চ। পৌর নির্বাচনে মেয়র পদে প্রার্থী হয়েছেন বকশীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব সাবেক ভিপি ও সাবেক ইউপি চেয়ারম্যান ফখরুজ্জামান মতিন। তার নির্বাচনী প্রতীক নারিকেল গাছ। বকশীগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন প্রার্থীর মধ্যে মতিন একজন হ্যাভিয়েট প্রার্থী। পৌর নির্বাচনে ত্রিমুখি লড়ায়ে ফখরুজ্জামান মতিনও লাইম লাইটে।

অন্য দুই হ্যাভিয়েট প্রার্থীর মধ্যে বর্তমান মেয়র নজরুল ইসলাম ও বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদারের নাম ভোটারদের মধ্যে আলোচিত হয়ে আসছে। ফখরুজ্জামান মতিন ভোটের মাঠে ব্যাস্ত থাকায় একটি বহিস্কার আদেশ নিয়ে বিব্রতকর অবস্থায় পড়েছেন। কেন্দ্রীয় বিএনপির প্যাডে লেখা বহিস্কার আদেশটি সোসাল মিডিয়ায় ভাসছে। সোসাল মিডিযায় বার্তা প্রেরক হিসেবে স্বাক্ষরের নিচে নাম তাইফুল ইসলাম টিপু। পদবী উল্লেখ করা হয়েছে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক। ২৮ ফেব্রুয়ারি তা স্বাক্ষরিত হয়েছে।

এ ব্যাপারে ফখরুজ্জামান মতিন জানান, একটি মহল আমার জনপ্রিয়তা দেখে আমার ভোটারদের বিব্রত করার জন্য নানাভাবে ষড়যন্ত্র করে আসছে। করছে বিভিন্ন অপপ্রচার। ছড়াচ্ছে নানা গুজব। আমি আমার সর্মথক, ভোটার ও শুভাকাংখিদের গুজবে বা অপপ্রচারে কান না দেওয়ার পরার্মশ দিচ্ছি। অপপ্রচার করে আমার ভোটার, সমর্থক ও শুভাকাঙ্ক্ষীদের দাবিয়ে রাখা যাবেনা। কারণ আমি আমার ভোটার, সমর্থক ও শুভাকাঙ্ক্ষীদের বিশ্বাস করি। তারাও আমাকে বিশ্বাস করে এবং ভালোবাসে। এ ব্যাপারে জামালপুর জেলা বিএনপি সাধারণ সম্পাদক ওয়ারেছ আলী মামুন জানান, বহিস্কারের বিষয়ে অফিসিয়াল কোন প্রমানপত্র আমাদের কাছে নেই। কোন অনুলিপিও পাই নাই। তবে সোসাল মিডিয়ায় একটি বহিস্কার আদেশ দেখেছি। তা যাছাই করার প্রক্রিয়া চলমান।

শেয়ার করুন:

Recommended For You