‘ডায়াবেটিস প্রতিরোধের এখনই সময়’ ফেনীতে বর্ণাঢ্য র‍্যালী

‘ডায়াবেটিস প্রতিরোধের এখনই সময়’-এ প্রতিপাদ্যকে সামনে রেখে ফেনী ডায়াবেটিক সমিতির আয়োজনে সচেতনতামূলক র‌্যালী অনুষ্ঠিত হয়। বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে ফেনী শহরের মিজান রোডস্থ সমিতির কার্যালয়ের সামনে থেকে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের নিয়ে এ র‌্যালী অনুষ্ঠিত হয়। ফেনী ডায়াবেটিস সমিতির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীলের নেতৃত্বে র‌্যালীটি ফেনী শহরের ট্রাংক রোড, খেজুর চত্বর, জেল রোড, কলেজ রোড ও মিজান রোড প্রদক্ষিন করে।
এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ফেনী ডায়াবেটিক সমিতির কার্যনির্বাহী পরিষদের সহ-সভাপতি আবদুল মোতালেব, যুগ্ম সম্পাদক খোন্দকার নজরুল ইসলাম ও সৈয়দ জহির উদ্দিন আকবর, কার্যকরী পরিষদ সদস্য আবুল কাসেম, আবু নাছের চৌধুরী, মনসুর উদ্দিন খান, ফরিদ আহমদ ভূঞাঁ, সাহাব উদ্দিন আহমদ সিকদার, ইঞ্জিনিয়ার চঞ্চল দে সরকার, এ.কে.এম সিরাজুল ইসলাম চৌধুরী, রাজীব খগেশ দত্ত এবং আজীবন সদস্যবৃন্দ। এছাড়া আরও উপস্থিত ছিলেন হাসপাতালের পরিচালক ব্রিগে. জে. ডা. খান মো. আসাদুল্লা হেল গালিব (অব.) এবং হাসপাতালের কর্মকতার-কর্মচারীবৃন্দ।
র‍্যালীতে স্বতঃস্ফুর্ত ভাবে অংশগ্রহণ করেন ফেনী সরকারী কলেজ ও জয়নাল হাজারী কলেজ এর রোভার ও বিএনসিসি, ফেনী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়, ফেনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, ফেনী সেন্ট্রাল হাই স্কুল, জি.এ একাডেমী, শহীদ মেজর সালাউদ্দিন মমতাজ বীর উত্তম উচ্চ বিদ্যালয়, রামপুর গার্লস হাই স্কুল, পৌর বালিকা বিদ্যা নিকেতন, ফেনী বালিকা বিদ্যা নিকেতন এবং ল্যাবরেটরী হাই স্কুল এর শিক্ষার্থী ও বাদক দল। এছাড়া এতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ফেনী জেলা ইউনিট এবং রোটারেক্ট অব ফেনী সেন্ট্রাল এর সদস্যবৃন্দও অংশগ্রহণ করেন।
শেয়ার করুন:

Recommended For You