ইবি থিয়েটার কর্মপরিষদের কমিটি গঠন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ‘বিশ্ববিদ্যালয় থিয়েটারের’ সপ্তদশ কর্মপরিষদের কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী বদরুল আমিন পিয়াসকে সভাপতি এবং বাংলা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাহির আল মুজাহিদকে সাধারণ সম্পাদক হিসাবে আগামী এক বছরের জন্য মনোনীত করা হয়েছে।
মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয় থিয়েটারের উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল কমিটির অনুমোদন দেন। থিয়েটারের সদ্য বিদায়ী সভাপতি আব্দুল মমিন নাহিদ ও সাধারণ সম্পাদক রেজওয়ান আহম্মেদ এ কমিটি ঘোষণা করেন।
১৮ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শেখ ফারহা শারমিন বিন্দু, যুগ্ম-সাধারণ সম্পাদক কুলছুম আক্তার, সাংগঠনিক সম্পাদক মাহমুদুজ্জামান নিশান, অর্থ সম্পাদক শাহরিয়ার পিন্স, সহ-অর্থ সম্পাদক আর্থ পাল, দপ্তর সম্পাদক সাইফুন্নাহার লাকী, উপ-দপ্তর সম্পাদক মাহবুব আলম, প্রচার সম্পাদক হাসেম আহমেদ, উপ-প্রচার সম্পাদক সোহরাব হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নিয়ামুল ফারাবী। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন, মোবারক হোসেন আশিক, লোকমান শাকিল, সূচনা ত্রিপুরা, আবির হোসেন আদনান, জসিংথই মারমা ও তাওহিদ তালুকদার।
শেয়ার করুন:

Recommended For You