ভৈরবে মেঘনা নদীতে ভাসমান মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে ভাসমান অজ্ঞাত পরিচয়ে মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ ইউনিট। যার আনুমানিক বয়স ৬৫ বছর। অজ্ঞাত পরিচয়ে মরদেহের পরনে ছিলো শার্ট ও লুঙ্গি ।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলের দিকে শহরের কালিপুর পাওয়ার প্ল্যান্ট সংলগ্ন মেঘনা নদী থেকে ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে। জানা যায়, সোমবার বিকেলে শহরের কালিপুর পাওয়ার প্ল্যান্ট সংলগ্ন মেঘনা নদীতে ভাসমান একজনের মরদেহ এলাকাবাসী দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নৌ পুলিশ থানায় নিয়ে যায়।

কালিপুর গ্রামের বাসিন্দা সুমন মিয়া বলেন, বাচ্চারা নদীর পাশে ভিঁড় করছে সেটি দেখে দৌড়ে এসে জিঙ্গাসা করলাম এখানে এত মানুষ কেন তারা বলে নদীতে একজন লোকের মরদেহ পানিতে ভাসছে। পরে তাদের কথা শুনে বিশ্বাস হয়নি পরে একজনকে পানিতে নামিয়ে দেখে আসতে বলি তখন গিয়ে দেখে আসলো পানিতে একজন মানুষের লাশ নদীতে ভাসছে ।

এ বিষয়ে ভৈরব নৌ-পুলিশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মনিরুজ্জামান জানান, নদীতে ভাসমান একজনের মরদেহ দেখতে পেয়ে গ্রামবাসী পুলিশকে খবর দিলে ভাসমান মরদেহটি উদ্ধার করা হয়। তবে মরদেহের পরিচয় সনাক্ত করা যায়নি। এই বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন:

Recommended For You