কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

কুষ্টিয়া-দৌলতপুর সড়কের ভেড়ামারার হাওয়াখালী মাঠ নামক স্থানে চাউল বোঝাই স্টিয়ারিং ট্রলির চাকার পিষ্ট হয়ে আব্দুল মালেক (৪৪) নামের এক পাখি ভ্যান চালকের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। নিহত আব্দুল মালেক কুষ্টিয়ার ভেড়ামারার সাতবাড়ীয়া হিসনাপাড়া এলাকার মুনার শাহ্’র ছেলে।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) বেলা ১২ টার দিকে উক্ত সড়ক দূর্ঘটনায় ভ্যানচালক নিহত হয়েছে। জানা গেছে, কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের হাওয়া খালি মাঠ নামক স্থানে স্টিয়ারিং ট্রলির চাপায় পিষ্ট হয়ে পাখি ভ্যান চালক মালেক নামের ঘটনাস্থলেই নিহত হয়।

মালেক প্রতিদিনের ন্যায় গতকাল সকালে পাখি ভ্যান নিয়ে জীবিকার তাগিদে রাস্তায় বের হয়ে হাওয়া খালি নামক স্থানে পৌছলে উল্টো দিক থেকে আসা স্টিয়ারিং ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে মালেক মারা যায়। ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

এ ব্যাপারে ভেড়ামারায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম জানান, পাখি ভ্যান ও স্টিয়ারিং টলির মুখোমুখি সংঘর্ষে মালেক নামের একজন নিহত হয়েছে। আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। ঘটনাস্থল থেকে চাউল ভর্তি স্টিয়ারিং ট্রলিকে আটক করা হয়েছে, তবে ড্রাইভার পলাতক আছে । এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন:

Recommended For You