নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

নরসিংদীতে ঢাক-সিলেট মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) শিবপুর উপজেলায় ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে  দুইজন ও মনোহরদীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহীসহ মোট ৩ জন নিহত হয়েছেন বলে জানা গেছে। দুর্ঘটনায় আহত হয়েছে আরো ১ জন।
নিহতরা হলেন বি-বাড়িয়া এলাকার শাজাহান মেম্বারের ইতালি প্রবাসী ছেলে শাহ আলম (৬২), একই এলাকার শামসু উদ্দিন মিয়ার ছেলে ও নিহতের ছোট বোন জামাই সেলিম মিয়া (৪৫) এবং মনোহরদীর গোতাশিয়া ইউনিয়নের পাঁচকান্দী দিঘিরপাড় গ্রামের অহিদ উদ্দিনের কলেজ পড়ুয়া ছেলে সোহাগ (১৮)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় , সকাল ১১টার দিকে শিবপুরের ঢাকা-সিলেট মহাসড়কের ঘাসিরদিয়া খালপাড় এলাকায় মাইক্রোবাস  পৌঁছলে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ওই সময় ঘটনাস্থলে ৩ জন গুরুত্বর আহত হয়। পরে পুলিশ ,ফায়রা সার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নেওয়ার পথে সেলিমের মৃত্যু হয়। পরে হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ইতালি প্রবাসী শাহ আলমের মৃত্যু হয়।
নিহতের স্বজনরা জানায়, দীর্ঘদিন পর বি-বাড়িয়া এলাকার শাজাহান মেম্বারের ইতালি প্রবাসী ছেলে শাহ আলম (৬২) বৃহস্পতিবার সকালে বাংলাদেশে আসে। ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে আনতে ছোট বোন জামাই সেলিম সকালে একটি নোয়া মাইক্রোবাস নিয়ে বিমানবন্দরে যায়। সেখান থেকে শাহআলমকে নিয়ে বি-বাড়িয়া ফিরছিল।
আরেক দুর্ঘটনায়  মনোহরদী বাসস্ট্যান্ড এলাকার গরুর বাজারের সামনে একটি কভার্ডভ্যানের ধাক্কায় সোহাগ নামে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। সোহাগ নরসিংদী প্রেসিডেন্সি কলেজের ছাত্র ছিল বলে জানা গেছে।
ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আরিফ বলেন, দুর্ঘটনার সময় বৃষ্টি হচ্ছিল। ধারনা করা হচ্ছে অতিরিক্ত গতির কারনে দুইটি যানবাহন মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ২ জন মারা যায়।লা এগারটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের ঘাসিরদিয়া খালপাড় এলাকা এবং সকালে মনোহরদী বাসস্ট্যান্ড এলাকার গরুর বাজারের সামনে এই পৃথক দুর্ঘটনা ঘটে।
ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আরিফ বলেন, দুর্ঘটনার সময় বৃষ্টি হচ্ছিল। ধারনা করা হচ্ছে অতিরিক্ত গতির কারনে দুইটি যানবাহন মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ২ জন মারা যায়।
শেয়ার করুন:

Recommended For You