পাবনায় ২৫০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার ২

পাবনা জেলা গোয়েন্দা পুলিশের পৃথক দুটি অভিযানে ২৫০০ (দুই হাজার পাঁচশত) পিচ ইয়াবা ট্যাবলেট সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পাবনা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পাবনা পুলিশ সুপার মোঃ আকবর আলী মুনসীর নির্দেশনায় পাবনা জেলাকে মাদক ও অপরাধ মুক্ত করার লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এর সার্বিক তত্বাবধানে পাবনা জেলার বিভিন্ন স্থানে বিভিন্ন সময় অভিযান পরিচালনা করা হয়।

রোববার ১৮ই ফেব্রুয়ারি ডিবি পুলিশের ওসি মোঃ এমরান মাহমুদ তুহিন এর নেতৃত্বে পাবনা জেলার সদর থানা এলাকার কাশিপুর মোড়ে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ীকে ২৪০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গ্রেফতার কৃত মাদক ব্যবসায়ী হলোঃ- পাবনা সদর থানাধীন হেমায়েতপুর এলাকার কাশিপুর মড়ের মৃত বাচ্চু সরকারের ছেলে মোঃ জাহিদুল ইসলাম(৩৯) পাবনা জেলা গোয়েন্দা পুলিশের অপর আর একটি টিম এসআই সাগর কুমার
সাহা সঙ্গীয় ফোর্সের সহায়তায় পাবনা জেলার সদর থানাধীন মাহমুদপুর নতুনপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে একজন মাদক ব্যবসায়ীকে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেছে পাবনা জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো পাবনা সদর থানার মাহমুদপুর নতুন পাড়ার মোঃ খোরশেদ মোল্লার ছেলে মোঃ সালাউদ্দিন মোল্লা (২৫)। গ্রেপ্তারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পাবনা সদর থানায় পৃথক দুটি মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন:

Recommended For You