মাদক নিরাময় কেন্দ্রে রোগীর মৃত্যুর ১২ দিন পর হত্যা মামলা

ফেনী শহরের মহিপাল এলাকায় নিউ আরশী নামে মাদকাসক্ত পুনবার্সন কেন্দ্রে লিটন মিয়া নামে এক রোগীর মৃত্যুর ১২ দিন পর হত্যা মামলা হয়েছে। নিহতের স্ত্রী রুমা বেগম বাদি হয়ে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও সদর উপজেলার ফরহাদনগর ইউনিয়নের মধ্যম ফরহাদনগর গ্রামের বাসিন্দা শহিদুল ইসলাম জসিমকে আসামী করেছেন
ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মাহফুজুর রহমান মাদক নিরাময় কেন্দ্রে একজনের মৃত্যুর ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করেছেন। ভুক্তভোগীর পরিবার সূত্রে পুলিশ জানায়, লিটন কুমিল্লা হোমনা উপজেলার শ্যামনগর এলাকার ব্যাপারী বাড়ির হোসেন মিয়ার ছেলে। গত দুই দশক ধরে পরিবার নিয়ে শহরের মহিপাল এলাকার সার্কিট হাউজ সড়কে ভাড়া বাসায় থাকতেন। শহরতলীর পাগলামিয়া সড়কের একটি ভাঙ্গারী দোকান পরিচালনা করে আসছেন।
লিটন দীর্ঘদিন মাদকাসক্ত হওয়ায় গত বছরের ২৭ নভেম্বর নিউ আরশীতে ভর্তি করা হয়। গত ৬ ফেব্রুয়ারি বিকালে হৃদরোগে আক্রান্ত হয়ে লিটনের মারা যাওয়ার বিষয়টি পরিবারকে জানানো হয়। রুমা বেগমের অভিযোগ, শহীদুল ইসলাম জসিমের চাহিদানুযায়ী আরো টাকা দিতে না পারায় লিটনকে শারীরিক এবং মানসিক নির্যাতন শেষে হত্যা করে পরিকল্পিতভাবে লাশ বাথরুমে ঝুলিয়ে রাখে।
শেয়ার করুন:

Recommended For You