ভৈরবে ভারতীয় চিনিসহ ৩ পাচারকারী আটক

কিশোরগঞ্জের ভৈরবে শুল্ক ফাঁকি দিয়ে ১৫ হাজার কেজি ভারতীয় চিনি প্রাচারককালে ৩ পাচারকারীকে আটক করেছে ভৈরব থানা পুলিশ। (১৫ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার রাতে ঢাকা-সিলেট মহাসড়কের কমলপুর ট্রমা সেন্টার হাসপাতালের সামনে থেকে ট্রাক ভর্তি চিনিসহ তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলো- ঝালকাঠির রাজাপুর উপজেলার রাজাপুর গ্রামের শাজাহান হাওলাদের ছেলে শাহীন হাওলাদার (৩৮), জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার জোয়ানের চর মুন্সিপাড়া এলাকার আজিজুলের ছেলে মো. শাওন (২৫) ও নাটোর জেলার লালপুর উপজেলার গোপালপুর গ্রামের হাসেম উদ্দিনের ছেলে মো. আসিফ হোসেন (২৪)। এ সময় ইন্নাত মিয়া (৩৫) এক পাচারকারী পালিয়ে যায়।

পুলিশ জানায়, ১৫ ফেব্রয়ারি দিবাগত রাতে ঢাকা-সিলেট মহাসড়কে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় সিলেট থেকে ঢাকাগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২২-২৫৩৯) তল্লাশির জন্য থামানো হয়। পরে তল্লাসি করলে শুল্ক ফাঁকি দিয়ে আনা ৩০০ বস্তা ভারতীয় চিনি পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ২০ লক্ষ ২৫ হাজার টাকা। এসময় ট্রাক ভর্তি চিনিসহ তাদের তিনজনকে থানায় আনা হয়। এর আগে তল্লাশির এক ফাঁকে ইন্নাত মিয়া নামের এক পাচারকারী পালিয়ে যায়।

এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিকুল ইসলাম জানান, শুল্ক ফাকি দিয়ে চোরাচালানের মাধ্যমে ভারতীয় পণ্য সংগ্রহকরে নিজের হেফাজতে রাখার অপরাধে ৩ জনকে আটক করা হয়েছে। তাদের হেফাজতে রাখা ৩০০ বস্তা ভারতীয় চিনিও জব্দ করা হয়। যার ওজন ১৫ হাজার কেজি। এ বিষয়ে নিয়মিত মামলা রুজু করে শাহীন হাওলাদার, মো. শাওন ও আসিফ হোসেনকে কিশোরগঞ্জ আদালতে মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন:

Recommended For You