হারল্যান স্টোর এখন মানিকগঞ্জে

মানিকগঞ্জে চালু হলো দেশের সবচেয়ে বড় একমাত্র অথেনটিক রিটেইল কসমেটিক শপ ’হারল্যান স্টোর’। 

সোমবার বিকেল ৩টায় জেলা সদরের খালপাড় ল’কলেজ মার্কেটে এই স্টোর উদ্বোধনে ছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা পরিমণি। এসময় এই তারকাকে দেখতে ছিল উপচেপড়া ভিড়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিইও এমদাদুল হক সরকার, রিমার্কের হেড অব সেলস মাজেদুর রহমান রতন, হারল্যান স্টোরের হেড অব অপারেশনস আব্দুল আলিম শিমুলসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

হারল্যান সংশ্লিষ্টরা জানান, মানসম্মত অথেনটিক কসমেটিক্স পণ্য দেশের সবার কাছে পৌঁছে দিতেই নতুন করে এসব ‘হারল্যান স্টোর’ চালুর উদ্যোগ নেওয়া হয়েছে। দেশজুড়ে প্রতিটি জেলা ও উপজেলাভিত্তিক এসব স্টোর সৌন্দর্যপ্রিয় ত্বক সচেতন মানুষের চাহিদা পূরণ করবে।

উদ্বোধন অনুষ্ঠানে পরিমণি বলেন, এই শো রুম মানসম্মত অথেনটিক প্রসাধনী পণ্য প্রাপ্তি নিশ্চিত করবে। হারল্যান স্টোর আন্তর্জাতিকমানের খ্যাতনামা অথেনটিক সব কসমেটিক্স ও প্রসাধনী পণ্য প্রাপ্তি নিশ্চিত করছে। কসমেটিক্স ব্যবহারকারীদের কাছে অথেনটিক প্রোডাক্ট প্রাপ্তির জন্য এই স্টোর এখন নির্ভরতার প্রতীক। শুধু তাই নয়, ভেজাল থেকে রক্ষা করে আপনার ত্বক বাঁচাতে হারল্যান স্টোর আজ আপনার শহরে এসেছে। তাছাড়া প্রিমিয়াম কোয়ালিটির প্রোডাক্ট নিশ্চিত হওয়ায় হাতের নাগালে মিলবে হারল্যান, নিওর, সিওডিল এবং ব্লেইজ ও স্কিনের প্রোডাক্টগুলো।

এছাড়া উদ্বোধন উপলক্ষ্যে এসব স্টোরে চলছে উইন্টার কার্নিভ্যাল অফারে সর্বোচ্চ ৭০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। হারল্যানের প্রতিটি স্টোরে রয়েছে একদম ফ্রি-তে স্কিন অ্যানালাইজার মেশিন ব্যবহারের সুযোগ। যার মাধ্যমে ভোক্তারা তাদের ত্বকের জন্য কোন ধরনের কসমেটিক্স প্রয়োজন সহজেই তা জানতে পারবেন। ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে যুগের সঙ্গে তাল মিলিয়ে হারল্যান তাদের প্রোডাক্ট লাইনআপ করেছে আধুনিক ও ট্রেন্ডি।

 

 

 

শেয়ার করুন:

Recommended For You