ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত এক, আহত ৫

ফেনী পৌর এলাকার ৬নং ওয়ার্ডে সড়ক দুর্ঘটনায় মো. লিমন (১৩) নামে এক কিশোর নিহত হয়েছে । সে পেশায় একজন গাড়িচালক। এ ঘটনায় আরো আহত পাঁচজন যাত্রী চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে রয়েছে ।  

শুক্রবার রাতে ফেনী পৌর এলাকার ৬নং ওয়ার্ডে সুলতানপুর এলাকায় ধর্মপুর সড়কে বিদ্যুৎ সাবস্টেশনের সামনে সিএনজি চালিত অটোরিক্সা ও স্কেভেটর মেশিনের (মাটি কাটার যন্ত্র) সাথে মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শহরের সুলতানপুর এলাকায় সিএনজি চালিত অটোরিক্সা ধর্মপুরের বটতলীতে যাওয়ার সময় ও স্কেভেটর মেশিন (মাটি কাটার যন্ত্র) গাড়িটি শহরের দিকে আসার পথে মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নেয়ার পথে মো. লিমন (১৩) নামে এক কিশোর মারা যায়। তার পিতার নাম জসিম। পৌরসভার ৬নং ওয়ার্ডের সুলতানপুরে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে।

এদিকে সড়ক দুর্ঘটনায় আহতদের মধ্যে যাত্রী মুন্না (১৭) ও রাতুলকে (১৮) ফেনী জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।অপরদিকে আহত রাকিব (১৪), শাকিল (২২) ও রাকিবকে (২০) ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা রয়েছে। আহত প্রত্যেকে পৌরসভার ৬নং ওয়ার্ডের সুলতানপুরেরর বিভিন্ন বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. সুজন জানান, সড়ক দুর্ঘটনায় একজন চালক নিহত হয়। আহত পাঁচজনদের মধ্যে দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

ফেনী মডেল থানার এস আই (উপ-পরিদর্শক) মো. এমরান জানান সড়ক দুর্ঘটনায় এক কিশোর নিহত হয়। নিহতের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে, ময়নাতদন্ত শেষে হস্তান্তর করা হবে। এ ঘটনায় স্কেভেটর মেশিন চালক পলাতক রয়েছে। তবে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি পুলিশ আটক করেছে।

শেয়ার করুন:

Recommended For You