বরগুনায় সাংবাদিক স্বপন দাসের মৃত্যুতে শোকের ছায়া

বরগুনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের পাতা’র প্রতিনিধি স্বপন দাস (৪৮) মৃত্যুবরণ করেছেন। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাত সোয়া ৮টার দিকে নিজ বাসভবনে অসুস্থতা জনিত কারণে তার মৃত্যু হয়।  

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ৯টা দিকে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে স্বপন দাসের মরদেহ বরগুনা প্রেসক্লাব থেকে নেয়া হয়েছে বরগুনা আখড়াবাড়ি মন্দিরে। সেখান থেকে সকাল ১০টার দিকে পৌর শ্বশ্মান ঘাটে তার মরদেহ দাহ করার কথা রয়েছে। স্বপন দাস স্থানীয় সাপ্তাহিক বরগুনা কণ্ঠ’র মাধ্যমে ৮০’র দশকের দিকে সাংবাদিকতা শুরু করেন। এছাড়াও তার পদচারণা ছিল বরগুনার বিভিন্ন সাংস্কৃতিক অঙ্গনে। দীর্ঘদিন ধরে বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হয়ে তিনি শয্যাশায়ী ছিলেন।

স্বপন দাসের মৃত্যুতে বরগুনা বরগুনা-১ আসনের সংসদ সদস্য গোলাম সরোয়ার টুকু, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যাড. গোলাম মোস্তফা কাদের, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি অ্যাড. শাহজাহান, বরগুনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আরিফ হোসেন ফসল, বরগুনা রিপোর্টারস ইউনিটির সভাপতি মাহাবুবুল আলম মান্নু, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি অ্যাড. সোহেল হাফিজ, বরগুনা জেলা প্রিন্ট মিডিয়া ফোরামের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম টিটু, সৃজনী সংগীত একাডেমির পরিচালক বাবুল দাস গভীর সমবেদনা প্রকাশ করেছেন। তার মৃত্যুকালে তিনি এক মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শেয়ার করুন:

Recommended For You