বেপরোয়া ট্রাকের ধাক্কায় মা ও ছেলের মৃত্যু

কুষ্টিয়ার কুমারখালীতে বেপরোয়া ড্রাম ট্রাকের ধাক্কায় মা-ছেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় রহমত আলী নামে এক সেনা সদস্য আহত হয়েছেন।
শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের বাঁধবাজার জোড়া পুকুর এলাকায় এই দূর্ঘটনা ঘটেছে । নিহত ছালমা খাতুন (২৮) ও ছেলে স্মরণ (১২) কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের পাইকপাড়া এলাকার সেনা সদস্য রহমতের স্ত্রী ও সন্তান। স্থানীয় কুমারখালী বাঁধবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে বেপরোয়া ড্রাম ট্রাক নিয়ে জনমনে প্রশ্ন উঠেছে বলে জানা যায়। নিয়মিত হাইওয়ে পুলিশ প্রশাসনের নজর ফাঁকি দিয়ে ফিটনেসবিহীন ড্রাম ট্রাক কিভাবে রাস্তায় দাপিয়ে বেড়ায়।

স্থানীয়দের বরাত দিয়ে বাঁধবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. এমদাদুল হক জানান, সন্ধ্যা পৌনে ৭টার দিকে কুষ্টিয়া থেকে মোটরসাইকেলে কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের বাঁধবাজার পাইকপাড়া গ্রামের বাড়ি যাচ্ছিলেন। পথে বাঁধবাজার পুলিশ ক্যাম্প সংলগ্ন জোড়া পুকুর এলাকায় পৌঁছালে পেছনদিক থেকে একটি ড্রাম ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান সালমা বেগম ও তার শিশু সন্তান স্মরণ মৃধা। আহত সেনা সদস্য রহমত আলীকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তবে ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।

কুমারখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ঘাতক ড্রাম ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।

শেয়ার করুন:

Recommended For You