শিশু আবিদ হত্যার রহস্য উন্মোচন

কক্সবাজারে পাঁচ বছর বয়সী শিশু হত্যার ঘটনার রহস্য উন্মোচন এবং একমাত্র আসামি মো: তারেক আজিজকে (২৬) গ্রেফতার করেছে র‌্যাব-১৫। এ সময় অপহরণের কাজে ব্যবহৃত অটোরিকশা ও মোবাইল ফোন উদ্ধার করেছে।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান র‌্যাব-১৫ কক্সবাজারের কোম্পানি কমান্ডার, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন শামিম। তিনি জানান, ১ ফেব্রুয়ারি বেলা সাড়ে ৩টার দিকে কক্সবাজার জেলার পিএমখালী ইউনিয়নের জুমছড়ি এলাকার মো: ইসহাকের চতুর্থ সন্তান মো: আবিদ (৫) নিখোঁজ হয়। এরপর থেকে তার পরিবার বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে। খোঁজাখুজির একপর্যায়ে রাত ১১টার সময় ভুক্তভোগীর মায়ের মোবাইলে অপরিচিত একটি নম্বর থেকে কল করে জানায় যে তার ছেলেকে অপহরণ করা হয়েছে, ছেলেকে পেতে হলে তিন লাখ টাকা মুক্তিপণ দিতে হবে। এরপর ভিকটিমকে কোথাও না পেয়ে ভিকটিমের পরিবার বাড়িতে অবস্থান করে। পরদিন অর্থাৎ ২ ফেব্রুয়ারি বেলা ১১টার দিকে এলাকার লোকজনের মাধ্যমে জানতে পারে যে কক্সবাজার জেলার সদর থানাধীন পিএমখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ পুরাতন ব্রিক ফিল্ডের পূর্ব পার্শ্বে পুকুরে একটি শিশুর লাশ ভাসছে। উক্ত সংবাদ পেয়ে শিশুটির পরিবারের লোকজন ঘটনাস্থলে পৌঁছে পুকুরের পশ্চিম পার্শ্বে ঘাটের সামনে ভাসমান অবস্থা থেকে তার উদ্ধার করে।

তিনি আরো জানান, খবর পেয়ে র‌্যাব-১৫ এর আভিযানিক দল শিশুটিকে অপহরণ চক্রের সদস্যদের গ্রেফতারের লক্ষ্যে কার্যক্রম শুরু করে। বুধবার শিশুটির বাবা এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানায় একটি ক্লু-লেস হত্যা মামলা দায়ের করেন। মামলার পর অপহরণকারীদের শনাক্তকরণসহ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার অভিযানে নামে র‌্যাব।

শেয়ার করুন:

Recommended For You