শ্রীমঙ্গলে জাতীয় পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন 

“পিঠা পুলির বাংলাদেশ” এই স্লোগান সামনে রেখে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে জাতীয় পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) পৌর শহরের জেলা পরিষদ মিলনায়তন মাঠে এ পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে শ্রীমঙ্গল উপজেলা শিল্পকলা একাডেমী। অনুষ্ঠানে সহযোগিতা করে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন।
বেলা ২ টা থেকে শুরু হওয়া এই অনুষ্ঠান চলে রাত ১০টা পর্যন্ত। এ উপলক্ষে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক সংগঠন ও ব্যক্তি পর্যায়ে রকমারি পিঠাপুলির পসরা নিয়ে ১৫ টি স্টল বসে। সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেওয়া বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী, ছোট ছোট শিশুরাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের আগমনে জেলা পরিষদ মিলনায়তন মাঠ মিলনমেলায় পরিণত হয়।
শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. আবু তালেব এর সভাপতিত্বে পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছাঃ শাহিনা আক্তার, উপজেলা ভাইস-চেয়ারম্যান হাজী মোহাম্মদ লিটন আহমেদ, মহিলা ভাইস-চেয়ারম্যান মিতালী দত্ত, শ্রীমঙ্গল উপজেলা প্রকৌশলী মো. ইউসুফ হোসেন খান, যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার করসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংস্কৃতিক সংগঠন, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ।
শেয়ার করুন:

Recommended For You