ইবি ইসলামী ছাত্র আন্দোলনের নতুন কমিটি গঠন

বাংলাদেশ ইসলামী আন্দোলনের ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ফেব্রুয়ারি) বেলা ১১টায় ক্যাম্পাসে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বিগত কমিটি বিলুপ্ত করে ২০২৪ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে ফের সভাপতি হিসেবে মনোনীত করা হয়েছে আল আমিন ও সাধারণ সম্পাদক হিসেবে ইসমাইল হোসেন রাহাত। 

এ সময় ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইমরান হোসাইন নূর উপস্থিত ছিলেন। তিনি বলেন, ইসলাম ও দেশবিরোধী ষড়যন্ত্র রুখে দিতে ছাত্র আন্দোলনকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। ইসলাম ও দেশের বিরুদ্ধে চতুর্মুখী ষড়যন্ত্র চলছে। ইসলামী শিক্ষা সংস্কৃতি মুছে দিয়ে নাস্তিকতাবাদি পশ্চিমা সংস্কৃতি প্রতিষ্ঠিত করার গভীর ষড়যন্ত্র চলছে। সকল ষড়যন্ত্র রুখে দিতে পীর সাহেব চরমোনাইয়ের নেতৃত্বে ইসলামী ছাত্র আন্দোলনকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

সম্মেলনে শাখা সভাপতির বক্তব্যে আল আমিন বলেন, অন্যায়ের প্রতিবাদ করা দেশের প্রতিটি নাগরিকের সাংবিধানিক অধিকার। ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সিদ্ধান্ত সংবিধানে উল্লেখিত অন্যায়ের বিরুদ্ধে অবস্থান গ্রহণ ও মত প্রকাশের স্বাধীনতার পরিপন্থী। ব্র্যাক সহ পশ্চিমা এজেন্টদের যে কোন ষড়যন্ত্র ও দেশের মানুষের বোধ-বিশ্বাস ও সংস্কৃতি বিরোধী এজেন্ডা বাস্তবায়নের অপচেষ্টা দেশের সচেতন শিক্ষার্থী ও দেশবাসী রুখে দেবে ইনশাআল্লাহ।

শেয়ার করুন:

Recommended For You