আল হিলালের কাছে মেসির মায়ামির হার

প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে আরও একবার হারের মুখ দেখলো লিওনেল মেসির ইন্টার মায়ামি। রিয়াদ সিজন কাপে সৌদি ক্লাব আল হিলালের মুখোমুখি হয়েছিল মেসি-লুইস সুয়ারেজেরা। ৭ গোলের রোমাঞ্চকর ম্যাচে শেষ হাসি হেসেছে সৌদি ক্লাবটি। ইন্টার মায়ামিকে ৪-৩ গোলে হারিয়েছে আল হিলাল।    

সোমবার (২৯ জানুয়ারি) দিবাগত রাতে রিয়াদের কিংডম অ্যারেনায় ম্যাচের দশম মিনিটেই এগিয়ে যায় আল হিলাল। মিলিনকোভিচের অ্যাসিস্ট থেকে গোল করে দলকে এগিয়ে দেন আলেক্সান্ডার মিত্রোভিচ। এর মিনিট তিনেক পর ফের গোল খেয়ে বসে মায়ামি। আব্দুল্লাহ আল হামদানের গোলে ২-০ তে এগিয়ে যায় সৌদি ক্লাবটি।

দুই গোলে পিছিয়ে পড়ে ম্যাচ ফিরতে মরিয়া হয়ে খেলতে থাকে মায়ামি। ম্যাচের ৩৪ মিনিটে সুয়ারেজের গোলে ব্যবধান কমায় মায়ামি। তবে ম্যাচের ৪৪ মিনিটে ফের গোলের দেখা পায় আল হিলাল। মাইকেল দেলগাদো গোল করে দলের ব্যবধান বাড়ান। শেষ পর্যন্ত ৩-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আল হিলাল।

বিরতি থেকে ফিরে আক্রমণাত্নক ফুটবল খেলতে থাকে মায়ামি। ম্যাচের ৫৪ মিনিটে পেনাল্টি পায় মায়ামি। পেনাল্টি থেকে গোল করে দলের ব্যবধান কমান মেসি। এর পরের মিনিটে গোল করে মায়ামিকে সমতায় ফেরান ডেভিড রুইজ। এরপর ম্যাচের শেষ দিকে গোল করে ম্যাচের সব আলো কেড়ে নেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার ম্যালকম। ৮৮ মিনিটে ইয়াসির আল শাহারানির ক্রস থেকে হেডে গোল করে আল হিলালকে লিড এনে দেন ম্যালকম। শেষ পর্যন্ত ৪-৩ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সৌদি ক্লাবটি।

শেয়ার করুন:

Recommended For You