ফের সিটি ও ঢাকা কলেজ শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ 

রাজধানীর গুরুত্বপূর্ণ দুটি কলেজ সিটি কলেজ ও ঢাকা কলেজের মধ্যে ফের সংঘর্ষের ঘটনা ঘটেছে।
আজ রবিবার (২৮ জানুয়ারি) বেলা ১২ টার দিকে সায়েন্সল্যাব এলাকায় এ হামলার ঘটনা ঘটে। ঘটনায় আহত হয় সিয়াম আহমেদ নামে এক শিক্ষার্থী । জানা যায়, তিনি ঢাকা কলেজের উচ্চমাধ্যমিকের দ্বিতীয় বর্ষের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। আহত শিক্ষার্থী বলেন, ক্লাস শেষে বাড়ি যাওয়ার পথে সিটি কলেজের ছাত্ররা অতর্কিতভাবে হামলা করে। আমার মাথার পিছনের দিকে ডানপাশে আঘাত পেয়েছি।
ঢাকা কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ ইউসুফ বলেন, সিটি কলেজের হামলার ঘটনায়  ঢাকা কলেজের এক ছাত্র মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে আহত হয়েছে ৷ তার চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে ৷ সবশেষ তথ্য মতে, এখন সে সুস্থ আছে ৷ কীভাবে কী ঘটলো আমরা খোঁজ-খবর নিচ্ছি।
 উক্ত ঘটনায় ঢাকা কলেজের মধ্যে থমথমে পরিবেশ বিরাজ করছে। শিক্ষার্থীরা লাঠি-সোঁটা নিয়ে বের হওয়ার চেষ্টা করছে। এদিকে কলেজের গেটে ও আশেপাশে পুলিশ সদস্য মোতায়েন রয়েছে পাশাপাশি হল গেটে এবং নায়েম রোটে শিক্ষকরা টহল দিচ্ছেন। মিরপুর রোডে অতিরিক্ত পুলিশ মোতায়েন করেছে প্রশাসন। সিটি কলেজের সামনে পুলিশের অবস্থান রয়েছে। সংঘাত এড়িয়ে চলার ও শৃঙ্খলা বজায় রাখতে আহ্বান করা হয়েছে।
উল্লেখ্য, প্রাথমিক অবস্থায় আহত শিক্ষার্থীকে পপুলার হাসপাতালে চিকিৎসা দিলেও পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
শেয়ার করুন:

Recommended For You