নীল সিনেমার তারকা জেসি জেনি মারা গেছেন

মাত্র ৪৩ বছর বয়সেই মারা গেলেন মার্কিন নীল সিনেমার আলোচিত তারকা জেসি জেনি। বুধবার (২৪ জানুয়ারি) যুক্তরাষ্ট্রের ওকলাহোমার বাসভবনে জেসির মরদেহ পাওয়া গেছে। এসময় ঘটনাস্থল থেকে তার প্রেমিক হাসেন মুলারকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। 

১৯৯৮ সালে জেসি মুর হাই স্কুল থেকে স্নাতক হয়েছিলেন। তিনি এভিএন ও এক্সআরসিও হল অফ ফেমেও ঠাঁই পেয়েছেন। অ্যাডাল্ট ইন্ডাস্ট্রিতে তার কর্মজীবনে অসংখ্য পুরস্কারও লাভ করেছেন। ২০০৩ সালে অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাত্রা করেন জেসি। পামেলা অ্যান্ডারসনের সঙ্গে ‘বেওয়াচ: হাওয়াইয়ান ওয়েডিং’-এ স্ক্রিনও শেয়ার করেছেন তিনি। এছাড়া প্লেবয় চ্যানেলের শো ‘নটি অ্যামেচার্স হোম ভিডিওজ’ ও ‘নাইট কলস’-এ সঞ্চালিকার ভূমিকাতেও দেখা গেছে।

২০০৪ সালে জেসি এইচবিও সিরিজ ‘স্টারস্কাই অ্যান্ড হাচ’ ও ‘এনটয়ুরেজ’-এ অভিনয় করেছেন। এখন পর্যন্ত পর্নোগ্রাফিক সিনেমার ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল সিনেমার নাম ‘পাইরেটস’। ‘পাইরেটস’ সিরিজে জুলসের চরিত্রে জেসি সকলের নজর কেড়েছিলেন।

‘দ্য নিউইয়র্ক টাইমস’-এর প্রতিবেদন অনুযায়ী, অতিরিক্ত মাদকাসক্তিই জেসি ও তার বয়ফ্রেন্ডের মৃত্যুর কারণ হিসেবে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। একইসঙ্গে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

 

শেয়ার করুন:

Recommended For You