নতুন প্রজন্মের প্রথম ভোট দুর্নীতিবাজের বিপক্ষে হোক

কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রনেতা খালেদ সাইফুল্লাহ সাফাত বলেছেন,নতুন প্রজন্মের প্রথম ভোট দুর্নীতিবাজের বিপক্ষে হোক,গরীব দুখী অসহায় মানুষের ও ন্যায়ের পক্ষে হোক। 
শুক্রবার রাতে সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের হাজিরগল নতুন বাজার এলাকায় হাজিরগল প্রথম আলো স্পোর্টিং ক্লাব এর উদ্যোগে জমকালো আয়োজনে মিনি নাইট ক্রিকেট টুর্ণামেন্ট ও এক শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন,যাদের বাড়ির সামনে আগে ভাল একটা গেইট ছিলো না আজ তাদের বাড়ির সামনে ১০ কোটি টাকা দামের গাড়ি থাকে। এরা এত টাকা কোথায় পেল? এদের টাকার উৎস কোথায় এই প্রশ্ন আমি আপনাদের কাছে রেখে গেলাম। সরকারি কম্বল যারা চুরি করে বিক্রি করে দেয়, গরীবের হক মেরে খায় এদেরকে আর কোন জায়গা দেয়া যাবে না, সুযোগ দেয়া যাবে না। সবাই ঐক্যবদ্ধ হয়ে ভোটের নীরব বিপ্লব ঘটিয়ে এদেরকে হঠাতে হবে।
এ সময় মিনি নাইট ক্রিকেট টুর্ণামেন্ট ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে হাজিরগল প্রথম আলো স্পোর্টিং ক্লাব এর সভাপতি রুবেল মিয়ার সভাপতিত্বে উদ্বোধক ছিলেন নাসিরুজ্জামান সুমন।ফারুক মিয়ার পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন রাসেল মাহমুদ, হুমায়ুন কবীর, মোহাম্মদ আল আমিন, ইউপি সদস্য কামরুজ্জামান বিল্পব মেম্বার সহ আরো অনেকেই। হাজিরগল প্রথম আলো স্পোর্টিং ক্লাবের উদ্যোগে মিনি ক্রিকেট টুর্ণামেন্ট এ অতিথিদের অংশগ্রহণে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান শেষে ফাইনাল খেলা মাঠে গড়ায়। পরে মঞ্চে বসে খেলা উপভোগ করেন অতিথিরা। এর আগে বর্ণাঢ্য আতশবাজি,খেলোয়াড় দের সাথে কুশল বিনিময় ও ব্যাটে বলে সংযোগ ঘটিয়ে খেলার শুভসূচনা করেন অতিথিরা। তার আগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
শেয়ার করুন:

Recommended For You