আওয়ামী লীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

সংসদ নির্বাচন কে কেন্দ্র করে গাইবান্ধা সদর উপজেলার কামারজানির ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মসলেম উদ্দিন লাভলু উপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে ও হামলা কারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কাঠের গুল ফেলে সড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার কামারজানি বাজারে মসজিদের সামনে সড়ক অবরোধ করে সচেতন এলাকাবাসী। স্থানীয় এলাকাবাসী ও নেতাকর্মীদের আয়োজনে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন আহত লাভলুর পিতা লাল মিয়া, কামারজানা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি স্বপন কুমার শাহ সাধারণ সম্পাদক মহিউল ইসলাম  আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ এলাকার সচেতন ব্যক্তিবর্গ। বক্তারা লাভলুর উপর হামলাকারীদের অতি দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবির করেন।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কেন্দ্র করে গত কাল  মঙ্গলবার দুপুর ১১ টার দিকে কামার জানির গোঘাট এলাকার আসাদের চায়ের দোকানের সামনে ২০/২৫ জনের একটি দল অতর্কিত হামলা চালায় লাভলুর উপর এতে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে আজ উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে  পাঠিয়েছে চিকিৎসক।
শেয়ার করুন:

Recommended For You