সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সহকারী শিক্ষিকার

গাইবান্ধার সুন্দরগঞ্জে ব্যাটারি চালিত অটো রিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাফিনাজ রোকসানা (৪৫) নামের এক সহকারী শিক্ষিকার মৃত্যু হয়েছে। 
আজ বুধবার (২৪ জানুয়ারি) সকালে  উপজেলার রামজীবন ইউনিয়নের পশ্চিম রামজীবন খংগুয়ার ব্রীজ সংলগ্ন এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। নিহত সাফিনাজ রোকসানা রামজীবন ইউনিয়নের বাজারপাড়া গ্রামের ফরিদ মিয়ার স্ত্রী। তিনি ধনিয়ারকুড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা ডাব্লিউ জি কে বলেন, প্রতিদিনের ন্যায় বাড়ি থেকে ব্যাটারি চালিত রিকশা যোগে স্কুলে যাচ্ছিলেন সাফিনাজ রোকসানা। সকাল সোয়া দশটার দিকে পশ্চিম রামজীবন খংগুয়ার ব্রীজ সংলগ্ন এলাকায় পৌঁছিলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাথায় প্রচণ্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই স্কুল শিক্ষিকা সাফিনাজ বেগমের মৃত্যু হয়।
সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘স্কুলে যাওয়ার পথে মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিক্ষিকা সাফিনাজ রোকসানার মৃত্যু হয়েছে। এঘটনায় আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।
শেয়ার করুন:

Recommended For You